ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

নদীতে মিললো মাদরাসা শিক্ষার্থীর লাশ 

বান্দরবান সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৪, ২৭ মার্চ ২০২৩   আপডেট: ১১:০৭, ২৭ মার্চ ২০২৩
নদীতে মিললো মাদরাসা শিক্ষার্থীর লাশ 

বান্দরবানের লামায় নিখোঁজের একদিন পর মাতামূহুরী নদী থেকে মো. ওয়াজেদ (১২) নামে এক মাদরাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। রোববার (২৬ মার্চ) আলীকদম শিবাতলী পাড়ার কানা মাঝির ঘাটের নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। 

মারা যাওয়া ওয়াজেদ লামা বাজারের পান ব্যবসায়ী ও বমু বিলছড়ি ইউনিয়নের মাটিয়াতলি এলাকার বাসিন্দা আবুল হোসেনের ছেলে। সে রাজবাড়ি দারুল কাউসার মাদরাসার ছাত্র ছিলো। 

স্থানীয়রা জানান, গতকাল কানা মাঝি ঘাট এলাকার মাতামূহুরী নদীতে একটি শিশুকে ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা শিশুটিকে উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক ওয়াজেদকে মৃত ঘোষণা করেন। 

মারা যাওয়া শিশুর চাচাতো ভাই লিটন জানান, গত শনিবার মাদরাসায় পাঠাতে ছেলে ওয়াজেদকে নিয়ে বাসা থেকে লামা বাজার পর্যন্ত আসেন আবুল হোসেন। সেখান থেকে ওয়াজেদকে মাদরাসায় পাঠিয়ে দেন তিনি। পরে খবর আসে ওয়াজেদ মাদরাসায় যায়নি। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। 

লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার তবিদুর রহমান বলেন, লাশ উদ্ধারের খবর পেয়ে হাসপাতালে পুলিশ সদস্যদের পাঠানো হয়। লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনী প্রক্রিয়া চলমান।

চাইমং/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়