ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পরকীয়ার কারণে রূপপুর প্রকল্পের গাড়িচালককে হত‌্যা: র‌্যাব 

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫১, ২৮ মার্চ ২০২৩   আপডেট: ১১:৫২, ২৮ মার্চ ২০২৩
পরকীয়ার কারণে রূপপুর প্রকল্পের গাড়িচালককে হত‌্যা: র‌্যাব 

আব্দুল মমিনকে রাজধানী থেকে গ্রেপ্তার করে র‌্যাব

পরকীয়া প্রেমের কারণে ব্যক্তিগত প্রতিহিংসার বশবর্তী হয়ে রূপপুর প্রকল্পের গাড়িচালক সম্রাট হোসেনকে (৩০) হত্যা করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে। 

র‌্যাব কর্মকর্তারা জানিয়েছেন, স্রমাট হত্যা মামলার প্রধান আসামি তার বন্ধু আব্দুল মমিন (৩২) প্রাথমিক জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়েছেন। 

আরও পড়ুন: গাড়িচালক সম্রাট হত্যা মামলায় সীমা ২ দিনের রিমান্ডে

রোববার (২৬ মার্চ) রাতে ঢাকার হাতিরঝিল থানার বাংলামোটর এলাকা থেকে মমিনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মমিন পাবনার ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা মধ্যপাড়া (দোকানপাড়া) গ্রামের বাহাদুর খাঁর ছেলে। নিহত সম্রাট একই উপজেলার মধ্য অরনকোলা রিফুজি কলোনি এলাকার আবু বক্কার সিদ্দিকের ছেলে।

এ নিয়ে চাঞ্চল্যকর এই মামলায় এখন পর্যন্ত মোট দুই আসামি গ্রেপ্তার হলো। এর আগে মমিনের স্ত্রী সীমা খাতুনকে গ্রেপ্তার করে পুলিশ।

র‌্যাব-১২, সিরাজগঞ্জের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মারুফ হোসেন এসব তথ‌্য নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে ঈশ্বরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় সম্রাটের বন্ধু মমিনকে এক নম্বর ও তার স্ত্রী সীমাকে দুই নম্বর আসামিসহ আরও ৪ জনকে অজ্ঞাতানামা আসামি করা হয়। 

আরও পড়ুন: পাবনায় সম্রাট হত্যা : নেপথ্যে টাকা নাকি পরকীয়া? 

হত্যাকাণ্ডের পর থেকেই আসামি মমিন আত্মগোপনে চলে যায়। পলাতক এজাহার নামীয় আসামি মমিনকে গ্রেপ্তারের ব্যাপারে র‌্যাব গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে। তারই ধারাবাহিকতায় হাতিরঝিল থানার বাংলামোটর এলাকায় আত্মগোপনে থাকা অবস্থায় মমিনকে গ্রেপ্তার করা হয়। 
জানা গেছে, সম্রাট প্রায় তিন বছর রূপপুর পারমানবিক বিদ্যুৎকেন্দ্রের নিকিম কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ইউরি ফেদারোপের গাড়িচালক হিসেবে কর্মরত ছিলেন। সম্রাট প্রতিদিন রাত সাড়ে ১০টার মধ্যে ডিউটি শেষে বাড়িতে ফিরতেন। কিন্তু গত বৃহস্পতিবার (২৩ মার্চ) সম্রাট ডিউটি শেষে আর বাড়িতে ফেরেননি।

আরও পড়ুন: রূপপুর প্রকল্পের গাড়িচালকের বস্তাবন্দি লাশ উদ্ধার, হত্যার অভিযোগ

নিখোঁজের দুদিন পর গত ২৫ মার্চ সকালে পাবনা-কুষ্টিয়ার সীমান্তবর্তী শিলাইদহ ঘাট এলাকা থেকে সম্রাটের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে জব্দ করা হয় নিকিতম কোম্পানির ব্যবস্থাপনা কর্মকর্তার ব্যবহৃত একটি প্রাডো জিপ। রূপপুর প্রকল্পে কাজ করতে গিয়ে সম্রাটের সঙ্গে বন্ধুত্ব হয় একই উপজেলার বাঁশেরবাদা গ্রামের আব্দুল মমিনের।

শাহীন/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়