ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

বাগেরহাটে যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৫, ২৯ মার্চ ২০২৩  
বাগেরহাটে যুবককে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ১

বাগেরহাটে ব্যাটারি চালিত ইজিবাইক চুরির অপবাদ দিয়ে শেখ আব্দুল্লাহ (২৫) নামের এক যুবককে নির্যাতনের ঘটনায় রামপাল থানায় মামলা হয়েছে। পরে পুলিশ মামলার প্রধান আসামি শেখ হাসান আলীকে (২৩)  গ্রেপ্তার করেছে। 

মঙ্গলবার (২৮ মার্চ) দিবাগত রাতে ভুক্তভোগী আব্দুল্লাহ‘র মা দুলিয়া বেগম চারজনের নাম উল্লেখসহ নাম না জানা তিন চারজনকে আসামি করে মামলাটি করেন। 

বুধবার (২৯ মার্চ) দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: যুবককে ২২ ঘণ্টা আটকে রেখে নির্যাতন, ভিডিও ভাইরাল

মামালার অন্য আসামিরা হলেন- ব্রি চাকশ্রী এলাকার ওয়াজেদ শেখের ছেলে আবু ছালেহ (৪২), আব্দুল মজিদ শেখের ছেলে আবুল হোসেন শেখ (৩৫) এবং জাকির শেখের ছেলে মো. জসিম শেখ (২৭)। 
ভুক্তভোগী আব্দুল্লাহ বাগেরহাট সদর উপজেলার মুনিগঞ্জ এলাকার শেখ গফুরের ছেলে। তিনি বর্তমানে বাগেরহাট জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন বলেন, নির্যাতনের ঘটনার একটি ভিডিও ভাইরলায় হওয়ার পরে আমরা ভুক্তভোগী যুবকের সঙ্গে যোগাযোগ করি। নির্যাতনকারীদের শনাক্তের চেষ্টা করি। ওই যুবকের মা থানায় মামলা করেছেন। আমরা প্রধান আসামিকে গ্রেপ্তার করেছি। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

গত বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে ইজিবাইকযোগে বাগেরহাট আসার পথে রামপাল উপজেলার চাকশ্রি নামক স্থান থেকে শেখ আব্দুল্লাহকে তুলে নিয়ে যায় ব্রি চাকশ্রী এলাকার শেখ হাসান আলী ও ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহর ভাগ্নে আবু সালেহসহ কয়েকজন। চুরির অপবাদ দিয়ে প্রায় ২২ ঘণ্টা আটকে রেখে ওই যুবককে নির্যাতন করেন তারা। পরে গত শুক্রবার দুপুর ১২টার দিকে ছেড়ে দেওয়া হয় শেখ আব্দুল্লাহকে। পরে চিকিৎসার জন্য বাগেরহাট জেলা হাসপাতালে ভর্তি হন আব্দুল্লাহ। নির্যাতনের ভিডিও ভাইরাল হলে সেটি পুলিশের নজরে আসে। 

টুটুল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়