ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সীমান্তে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে: বিএসএফ মহাপরিচালক

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৯, ১৫ এপ্রিল ২০২৩  
সীমান্তে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক বজায় থাকবে: বিএসএফ মহাপরিচালক

ভারত-বাংলাদেশ সীমান্তে ভ্রাতৃত্বপূর্ণ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকবে এবং দুই দেশের বন্ধুত্ব আজীবন অটুট থাকবে বলে মন্তব্য করেছেন ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) মহাপরিচালক ড. এস এল থাউসেন। 

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে পঞ্চগড়ের বাংলাবান্ধা জিরো পয়েন্ট এলাকা পরিদর্শন শেষ তিনি একথা বলেন।

সীমান্ত হত্যা, চোরাচালান, মাদক নিয়ন্ত্রণ, সীমান্ত দিয়ে অবৈধ পারাপারসহ বেশকিছু বিষয়ে বিএসএফ প্রধানের সঙ্গে বিজিবির কর্মকর্তাদের কথা হয়।

এর আগে, বিএসএফের মহাপরিচালক ড. এসএল থাউসেন ভারতের ফুলবাড়ি সীমান্ত দিয়ে বাংলাবান্ধায় প্রবেশ করেন। এসময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) অতিরিক্ত মহাপরিচালক ও উত্তর-পশ্চিম রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোরশেদ আলম। বিজিবির পক্ষ থেকে বিএসএফের মহাপরিচালককে গার্ড অব অনার প্রদান করা হয়। বিজিবি ও বিএসএফের পক্ষ থেকে ফল, মিষ্টি ও ক্রেস্ট প্রদান করা হয়।

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ারের আইজি শ্রী অজয় সিং, ঠাকুরগাঁও সেক্টরের সেক্টর কমান্ডার কর্নেল এমএইচ হাফিজুর রহমান, পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জুবায়েদ হাসান, সহকারী পরিচালক হাচানুর রহমানসহ বিজিবি ও বিএসএফের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নাঈম/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়