ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাড়িতে বিস্ফোরণের পর আগুন, চালক দগ্ধ

বগুড়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৫০, ১৮ এপ্রিল ২০২৩  
গাড়িতে বিস্ফোরণের পর আগুন, চালক দগ্ধ

বগুড়ায় চলন্ত এক প্রাইভেটকারে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে গাড়িটির চালক মাইনুল (৪০) দগ্ধ হয়েছেন। তাকে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, পুড়ে যাওয়া গাড়ি থেকে এক কার্টুন বিয়ার জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে বগুড়া সদর থানার সামনে দুর্ঘটনাটি ঘটে। 

দগ্ধ মাইনুল বগুড়া শহরের কাঁঠনারপাড়া এলাকার বাসিন্দা। 

বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম জানান,  একটি প্রাইভেট কারে বিস্ফোরণের পর আগুন ধরে যায়। দ্রুত পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত প্রাইভেটকার চালককে উদ্ধার করে শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। পরে অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে প্রাইভেট কারের আগুন নিয়ন্ত্রণে আনা হয়। পরে ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেওয়া হলে প্রাইভেট কারে থাকা গ্যাস সিলিন্ডার নিষ্ক্রিয় করা হয়। এসময় গাড়ি থেকে এক কার্টুন বিয়ার জব্দ হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দুর্ঘটনা ঘটেছে। প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৩-৫০১০) জব্দ করা হয়েছে। বিআর জব্দের ঘটনাসহ সব বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুল হালিম জানান, আমরা আসার আগেই পুলিশ সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। দুর্ঘটনার স্পষ্ট কারণ এখনও নিশ্চিত নয় আমরা। তদন্ত সাপেক্ষে জানানো হবে। 

এনাম/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়