ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

সাবেক ওয়ার্ড কাউন্সিলর হত্যার ঘটনায় আটক ২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৯, ২০ এপ্রিল ২০২৩  
সাবেক ওয়ার্ড কাউন্সিলর হত্যার ঘটনায় আটক ২

চাঁপাইনবাবগঞ্জে সাবেক ওয়ার্ড কাউন্সিলর ও স্বেচ্ছাসেবক লীগ নেতা খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যার ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন। এর আগে, গতকাল রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে, তদন্তের স্বার্থে এই মুহূর্তে আটককৃকতদের নাম প্রকাশ করেনি পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘বুধবার শহরের উদয়ন মোড় এলাকায় দুর্বৃত্তরা খায়রুল আলম জেমকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে আহতাবস্থায় উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনার পরপরই শহরে পুলিশি নিরাপত্তা জোরদার করা হয়। যারা জেমকে হত্যা করেছে পুলিশ তাদের চিহ্নিত করেছে। একইসঙ্গে আটকের চেষ্টা চলছে।’

কোন ঘটনার জেরে খায়রুল আলম জেমকে হত্যা করা হয়েছে এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রাজনৈতিক কোন্দলের কারণে তাকে হত্যা করা হয়েছে। এছাড়া, তার নিজস্ব এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে।’

উল্লেখ্য, বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার উদয়ন মোড় এলাকায় খায়রুল আলম জেমকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।

মেহেদী/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়