ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

গাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হলেন বিএনপি নেতার ছেলে রনি

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৪, ২৭ এপ্রিল ২০২৩   আপডেট: ১২:০৫, ২৭ এপ্রিল ২০২৩
গাসিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হলেন বিএনপি নেতার ছেলে রনি

আগামি ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে অংশগ্রহণ না করার ঘোষণা দিয়েছে বিএনপি। তবে তৃণমূল বিএনপি তাদের ভোট প্রদানে একজন প্রার্থীর খোঁজ করছিলেন। অবশেষে প্রার্থী হলেন বিএনপি নেতা নুরুল ইসলাম সরকারের ছেলে সরকার শাহ নূর ইসলাম রনি। 

গাজীপুরে বিএনপিতে তাদের সরকার পরিবারের ব্যাপক প্রভাব রয়েছে। ফলে এই পরিবারের কেউ প্রার্থী হলে তিনি নির্বাচনের মাঠ গরম করতে পারবেন বলে মনে করেন তৃণমূলের অনেক নেতাকর্মী। গত নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী ছিলেন তার চাচা হাসান উদ্দিন সরকার। 

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকালে গাজীপুর নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলামের কাছে তার মনোনয়নপত্র জমা দেন।  পরে তিনি সাংবাদিকদের বলেন, আমি যেহেতু বিএনপি পরিবারের সন্তান। আমার চাচা, বাবা সবাই বিএনপি করেন। আমি ইতোমধ্যে অনেকগুলো উঠোন বৈঠক করেছি। তৃণমূল কর্মীদের সমর্থন পেয়েছি। যার কারণে আমি স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করবো। 

তিনি আরও বলেন, আমার চাচা এই গাজীপুরের রূপকার। আমার বাবা বিএনপি করার কারণে প্রতিহিংসার স্বীকার হয়ে ১৮ বছর ধরে কারাগারে বন্দি। বাবা, চাচার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পরিবারের সদস্যদের ও সাধারণ মানুষের মতামত নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। বিএনপি হয়তো নির্বাচনে আসছে না কিন্তু তৃণমূল পর্যায়ের বিএনপির সমর্থন আমার প্রতি রয়েছে। আমি যেহেতু বিএনপি পরিবারের সন্তান এজন্য বুঝেশুনে সিদ্ধান্ত নিয়েছি। আমি বিশ্বাস করি, আমার সাথে সবাই থাকবেন। আমার মূল প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা প্রার্থী আজমত উল্লা খানের সাথে। 

রেজাউল/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ