ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় দগ্ধ ২ জনের ‍মৃত্যু

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৯, ৩০ এপ্রিল ২০২৩  
কুষ্টিয়ায় প্রতিপক্ষের হামলায় দগ্ধ ২ জনের ‍মৃত্যু

কুষ্টিয়ার দৌলতপুরের চিলমারীর চরে বিবদমান বিরোধের জের ধরে প্রতিপক্ষের বাড়িতে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় দগ্ধ ২ জনের মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা বার্ণ ইনষ্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রোবববার (৩০ এপ্রিল) দুপুর সোয়া ১টা থেকে ২টার মধ্যে তারা মারা যান।

দৌলতপুর থানার পুলিশ পরিদর্শক ওসি মজিবুর রহমান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- উপজেলার চিলমারী ইউনিয়নের চিলমারী উত্তপাড়া গ্রামের তোফাজ্জেল হোসেন গেদার ছেলে আক্তার মন্ডল (৩৭) ও মৃত নবীর মন্ডলের ছেলে দিনু মন্ডল (৬৭)।

খোঁজ নিয়ে জানা যায়, একটি রাস্তা নির্মাণের জমি নিয়ে স্থানীয়  শিকদার-খা সমর্থক এবং মন্ডল গোষ্ঠীর সমর্থকদের মধ্যে বিরোধ চলছিল। গত বৃহস্পতিবার শিকদার ও খা গ্রুপের সমর্থকরা মন্ডল পক্ষের লোকজনের ওপর হামলা করে। এসময় তারা পেট্রোল ঢেলে বাড়ি-ঘরে অগ্নিসংযোগ করে এবং লুটপাট চালায়। ওই অগ্নিকাণ্ডের ঘটনায় ৬ জন দগ্ধহন। আহত হন আরও ১৬ জন। আহতদের কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয় এবং দগ্ধদের ঢাকার শেখ হাসিনা বার্ণ ইনষ্টিটিউটে চিকিৎসার জন্য পাঠানো হয়। আজ দুপুরে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়।

এদিকে ওই ঘটনায় গত শুক্রবার দৌলতপুর থানায় ৭০ জনের নাম উল্লেখ করে ও নাম না জানা ২০০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলায় এজাহারভুক্ত দুই আওয়ামী লীগ নেতাসহ ১৪ জনকে গ্রেপ্তার করে র‌্যাব ও পুলিশ। 

কাঞ্চন/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়