ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

ধর্মপাশায় বজ্রপাতে স্কুলছাত্র নিহত, আহত ৩

সুনামগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৪, ২৩ মে ২০২৩  
ধর্মপাশায় বজ্রপাতে স্কুলছাত্র নিহত, আহত ৩

ওমর ফারুক

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নে বজ্রপাতে ওমর ফারুক (১৫) নামের এক স্কুলছাত্র প্রাণ হারিয়েছে। সে জয়শ্রী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। আজ মঙ্গলবার (২৩ মে) জয়শ্রী ইউনিয়নের বাদেহরিপুর গ্রামের পাশের খালে এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হলেন জয়শ্রী ইউনিয়নের বাদেহরিপুর গ্রামের আলিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিন জন। আহত ব্যক্তিরা হলেন, একই গ্রামের কৃষক কালাচাঁন মিয়া (৬৫), কৃষক আবুল কাশেম (৫০) ও শাহিন মিয়া (১৩)।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে হরিপুর গ্রামের স্কুলছাত্র ওমর ফারুকসহ একই গ্রামের ছয় সাত জন একটি নৌকায় ধান বিক্রি করার জন্য মধ্যনগর বাজারের উদ্দেশে রওনা দেন। পরে তাদের নৌকাটি বড়ই নদীর সংযোগ রক্ষাকারী সিমের খাল নামক স্থানে যাওয়া মাত্রই ঝড়-বৃষ্টির কবলে পড়ে। এ সময় বজ্রপাতে স্কুলছাত্র ওমর ফারুক, কৃষক কালাচাঁন মিয়া, কৃষক আবুল কাশেম ও শাহিন মিয়া নৌকা থেকে খালের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় অন্যদের উদ্ধার করলেও স্কুলছাত্র ওমর ফারুক পানিতে ডুবে নিখোঁজ হয়। ঘটনাস্থলে খালে জাল ফেলে প্রায় আড়াই ঘণ্টা খোঁজাখুঁজির পর মৃত অবস্থায় ওমর ফারুকে উদ্ধার করা হয়। আহত ব্যক্তিরা ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মাদ মিজানুর রহমান জানান, বজ্রপাতে একজন মরা গেছে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।
 

মনোয়ার/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়