ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতির অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৩১ মে ২০২৩   আপডেট: ১৫:১০, ৩১ মে ২০২৩
গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে ডাকাতির অভিযোগ

কুষ্টিয়ার কুমারখালীতে এক গৃহবধূর মাথায় পিস্তল ঠেকিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার ডাকাতির অভিযোগ পাওয়া গেছে। 

মঙ্গলবার (২৯ মে) দিবাগত রাত ৩টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের বরইচারা গ্রামের আমতলা মোড় এলাকার আনোয়ার হোসেনের বাড়িতে এ ঘটনা ঘটে। বাড়ির মালিক ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডে (ডিপিডিসি) চাকরি করেন।

বুধবার (৩১ মে) সকালে সরেজমিন গিয়ে দেখা যায়, টিনশেডের আধাপাকা বাড়িটি ইটের প্রাচীর দিয়ে ঘেরা। বাড়ির পিছনের প্রবেশ পথের দরজা ভাঙা। বাড়ির বারান্দার গ্রিলের তালা ও একটি কক্ষের দরজার ছিটকান ভাঙা। দুইটি কক্ষের মালামাল অগোছালো অবস্থায় ছড়িয়ে ছিটিয়ে আছে। ডাকাতির খবর শুনে দূর-দূরান্ত থেকে উৎসুক জনতা ভিড় করছেন।

আনোয়ার হোসেনের স্ত্রী মোছা. শিউলি খাতুন জানান, তখন রাত আনুমানিক ৩টা বাজে। তিনি সন্তানদের সঙ্গে ঘুমাচ্ছিলেন। এসময় ডাকাতরা তার গলায় থাকা স্বর্ণের চেন ধরে টান দিলে ঘুম ভেঙে যায়। ঘুম ভেঙে তিনি দেখেন তার কক্ষে ৬ জন লোক। তাদের মধ্যে চার জনের মুখ বাঁধা, তিন জনের হাতে পিস্তল এবং আর অন্যদের হাতে সাবল। 

তিনি আরও জানান, ডাকাতরা তার মাথায় পিস্তল ঠেকিয়ে চুপচাপ থাকতে বলেন। তিনি তাদের কথামতে ভয়ে সন্তানদের নিয়ে অস্ত্রের মুখে চুপচাপ ছিলেন। ডাকাতরা তার বাড়িতে প্রায় আধাঘণ্টা সময় ধরে ডাকাতি করে বলে দাবি করেন।

তার গলায় থাকা রকেটসহ একটি স্বর্ণের চেন, একটি আংটি, এক জোড়া দুল, দুইটি মোবাইল ফোন ও নগদ ৬/৭ হাজার টাকা নিয়ে গেছেন বলে জানান। 

চৌরঙ্গী বাজারের ওষুধ বিক্রেতা আব্দুল গণি ও পান্টি বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী পল্লব আহমেদ বলেন, এলাকায় একের পর এক অস্ত্র ধরে ডাকাতি হচ্ছে। এতে মানুষ খুব আতঙ্কিত। প্রশাসনের নজরদারি বাড়ানোর দাবি জানান তারা।
যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মিজানুর রহমান বলেন, এই ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন এলাকায় ডাকাতির ঘটনা ঘটছে। সবগুলো ডাকাতি একই স্টাইলে হচ্ছে। কোনো একটি চক্র সংঘবদ্ধভাবে এ অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে ধারণা করা হচ্ছে। এতে মানুষের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।

কুমারখালী থানার ডিউটি অফিসার এসআই বিলকিস খাতুন বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

কাঞ্চন কুমার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়