ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

টাঙ্গাইল যুবলীগের সভাপতি পারভেজ, সা. সম্পাদক আবু সাইম

টাঙ্গাইল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৫, ৩১ মে ২০২৩  
টাঙ্গাইল যুবলীগের সভাপতি পারভেজ, সা. সম্পাদক আবু সাইম

টাঙ্গাইল যুবলীগের সভাপাতি মাসুদ ও সা. সম্পাদক আবু সাইম

সম্মেলনের চার দিন পর টাঙ্গাইল জেলা যুবলীগের পাঁচ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো. মাসুদ পারভেজকে সভাপতি ও আবু সাইম তালুকদার বিপ্লবকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার (৩১ মে) যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক চিঠিতে কমিটি অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পদে মো. মনিরুজ্জামান খান মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে নুর মোহাম্মদ সিকদার মানিক ও সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান সোহেল।

কমিটির অনুমোদন পত্রে বলা হয়, টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে কমিটি গঠন করা হয়েছে। এই কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। আগামী তিন বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

প্রসঙ্গত, দীর্ঘ নয় বছর পর গত ২৭ মে শনিবার টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। শহরের শহিদ স্মৃতি পৌর উদ্যানে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। সম্মেলনের উদ্বোধন করেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। 

কাওছার/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়