ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মাদক মামলায় নারী ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৮, ২ জুন ২০২৩  
মাদক মামলায় নারী ইউপি সদস্যসহ গ্রেপ্তার ২

পঞ্চগড়ে মাদক মামলায় নারী ইউপি সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২ জুন) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এর আগে, উপজেলার ধামোর ইউনিয়নের পূর্বপাড়া পুরান আটোয়ারী থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- পূর্বপাড়া পুরান আটোয়ারীর গিরাগাঁও গ্রামের দীপক সরকারের স্ত্রী ময়না রানী (২৭) ও পুরাতন আটোয়ায়ীর মানিক সরকারের ছেলে রিদয় সরকার (২২)।

এর মধ্যে, ময়না রানী ধামোর ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের নারী ইউপি সদস্য। তবে, এ মামলার প্রধান আসামি একই এলাকার এরশাদ হোসেনের ছেলে আমির হোসেন (৩০) পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ী আমির হোসেনের বাড়িতে অভিযান চালায় পুলিশ। তখন স্থানীয়দের সহায়তায় নারী ইউপি সদস্য ময়না রানী পুলিশকে অবরুদ্ধ করে বাধা দেন। এ সময় কৌশলে পালিয়ে যান আমির হোসেন। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে ২০ গ্রাম হেরোইন, ৯০ পিস বুপিন রফিন ইনজেকশন ও ১৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১ জুন) এ ঘটনায় আটোয়ারী থানায় আমির হোসেনকে প্রধান ও সরকারি কাজে বাধা দেয়ায় নারী ইউপি সদস্য ময়না রানীকে দ্বিতীয় আসামি করে মোট ১৪ জনের নাম উল্লেখ করে একটি মাদক মামলা দায়ের করে পুলিশ। পরে অভিযান চালিয়ে নারী ইউপি সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়।

আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, ‘জব্দকৃত মাদকদ্রব্যের বাজারমূল্য প্রায় আড়াই লাখ টাকা। এ ঘটনায় বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

নাঈম/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়