ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বগুড়ায় চালু হ‌লো রে‌লের অনলাইন টি‌কিট বু‌কিং সি‌স্টেম

বগুড়া প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০০, ৪ জুন ২০২৩   আপডেট: ১২:৪৫, ৪ জুন ২০২৩
বগুড়ায় চালু হ‌লো রে‌লের অনলাইন টি‌কিট বু‌কিং সি‌স্টেম

বগুড়ায় রে‌লের অনলাইন টি‌কি‌ট বু‌কিং ‌সি‌স্টেম উ‌দ্বোধন ক‌রলেন বগুড়া-৬ (সদর) আস‌নের সংসদ সদস্য রা‌গেবুল আহসান রিপু। 

রোববার (৪ জুন) সকাল ৮টায় বগুড়া রেলস্টেশনে তিনি প্রধান অ‌তি‌থি হিসেবে টি‌কিট বু‌কিং‌য়ের এই ডি‌জিটাল সি‌স্টেমের উদ্বোধন করেন। 

উদ্বোধনকালে সংসদ সদস্য রা‌গেবুল আহসান রিপু ব‌লেন, বর্তমান সরকার উন্নয়‌নের সরকার। তারই ধারাবাহিকতায় বগুড়ায় রে‌লের যাত্রী‌দের জন্য এই সু‌বিধা চালু করা হ‌লো। বগুড়া থে‌কে ঢাকাগামী ট্রেনের যাত্রীদের জন্য বর্তমা‌নে টি‌কি‌টের সংখ্যা কম। বৃ‌দ্ধির জন্য আ‌মি উ‌র্ধ্বতন কর্তৃপ‌ক্ষের সা‌থে কথা ব‌লে‌ছি। খুব শিগ‌গির টি‌কি‌টের সংখ্যা বাড়‌বে। এছাড়া বগুড়ায় আ‌রো এক‌টি কোচ সং‌যোজ‌নের বিষ‌য়ে আ‌লোচনা হ‌য়ে‌ছে। 

অনুষ্ঠা‌নে বগুড়া রেলও‌য়ে স্টেশ‌নের স্টেশন মাস্টার সা‌জেদুর রহমান ব‌লেন, আজ থে‌কে যাত্রীরা ঘ‌রে ব‌সে সহজ ডটক‌মের মাধ্যমে অনলাই‌নে টি‌কিট কাট‌তে পার‌বে। বগুড়া টু ঢাকাগামী দু‌টি ট্রেন রংপুর এক্স‌প্রেস এবং লালম‌নিরহাট এক্স‌প্রেসে এই মুহূর্তে ৭৫‌টি টি‌কিট অনলাই‌নে কাটা যা‌বে।

বগুড়া রে‌লের প্রধান বু‌কিং সহকা‌রি রায়হান ক‌বির ব‌লেন, অনলাই‌নে রে‌লের টি‌কিট বু‌কিংয়ের জন্য দীর্ঘদিন যাবৎ চেষ্টা করা হ‌চ্ছি‌লো। বগুড়া সদ‌র আস‌নের এম‌পি রা‌গেবুল আহসান রিপুর সা‌র্বিক সহ‌যোগিতায় এ‌টি চালু করা হ‌লো। এ‌তে ক‌রে বগুড়ার মানুষ খুব সহ‌জে টিকিট সংগ্রহ কর‌তে পার‌বে।   

অনুষ্ঠা‌নে আরো উপ‌স্থিত ছি‌লেন, কর্তব্যরত স্টেশন মাস্টার আল আ‌মিন, সহজ ডটকমের প্রতি‌নি‌ধি রেজওয়ান ফারুক। 

এনাম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়