ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

মির্জা ফখরুল ক্ষমতার স্বপ্ন দেখেন, দিবাস্বপ্ন দেখেন: কাদের

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ৪ জুন ২০২৩   আপডেট: ১৬:৩৪, ৪ জুন ২০২৩
মির্জা ফখরুল ক্ষমতার স্বপ্ন দেখেন, দিবাস্বপ্ন দেখেন: কাদের

আওয়মী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

সড়ক পরিবহন  ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে বলেছেন, ‘আপনারা জনগণের খোঁজ পান না, অথচ আজরাইলের খোঁজ কি করে পান? মির্জা ফখরুল ইসলাম প্রতি রাতে শুয়ে শুয়ে স্বপ্ন দেখেন, আবার দিবাস্বপ্নও দেখেন। তিনি ক্ষমতার স্বপ্ন দেখেন, ময়ূর স্বপ্ন দেখেন। তাদের মরা গাঙ্গে জোয়ার আসবে না। তাদের সঙ্গে কোনো পাবলিক নেই।’ 

রোববার (৪ জুন) দুপুরে নওগাঁ নওযোয়ান মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রয়াত আব্দুল জলিলের স্মরণসভায় তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, মিথ্যাচার বিএনপির একমাত্র সম্বল। বিদেশিদের কাছে নালিশ করা ছাড়া এখন আর তাদের কাজ নেই। 

তিনি আরও বলেন, বিএনপি ইউরোপ-আমেরিকায় ঘুরে ঘোড়ার ডিম পেয়েছে। মিথ্যাকে পুঁজি করে তারা চলে। বিএনপির মহাসচিব ফখরুল ইসলামের মুখে কোনো কিছু বাঁধে না। মুখে যা আসে তিনি তাই বলেন। 

মন্ত্রী বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং ও ডলার সংকটে মানুষ কষ্ট পাচ্ছে। এর জন্য সরকর দায়ী না, বৈশ্বিক পরিস্থিতি দায়ী। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও কষ্ট পাচ্ছেন। বাংলাদেশে বঙ্গবন্ধুর পর গরিব মানুষের একমাত্র আপনজন শেখ হাসিনা ছাড়া আর কেউ নেই। বঙ্গবন্ধুর কন্যা ২৪ ঘণ্টার মধ্যে মাত্র ৩ ঘণ্টা ঘুমান। আর বাকি সময় তিনি রাত জেগে কাজ করেন। সারাদিন বসে বসে দেশের অর্থনীতি ও সাধারণ জনগণের কথা ভাবেন আমাদের প্রধানমন্ত্রী।

জেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল মালেকের সভাপতিত্বে অন্যদের মধ্যে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রোকেয়া সুলতানাসহ স্থানীয় সংসদ সদস্যরা বক্তব্য রাখেন।

এর আগে মন্ত্রী প্রয়াত আব্দুল জলিলের কবরে ফাতিহা পাঠ এবং নব-নির্মিত জেলা আওয়ামী লীগের অফিস উদ্বোধন করেন। 

সাজু/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়