ঢাকা     সোমবার   ১৫ জুলাই ২০২৪ ||  আষাঢ় ৩১ ১৪৩১

অচেতন করে কিশোরীকে গণধর্ষণ

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৪, ৬ জুন ২০২৩  
অচেতন করে কিশোরীকে গণধর্ষণ

গাজীপুরের শ্রীপুরে এক কিশোরীকে তুলে নিয়ে অচেতন করে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর বাবা। মঙ্গলবার (৬ জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম।

এর আগে গতকাল সোমবার দুপুরে উপজেলার গোসিঙ্গা ইউনিয়নের হায়তখারচালা গ্রামের কুটুমবাড়ি এলাকায় ঘটনাটি ঘটে।

ওসি নাসিম বলেন, ভুক্তভোগী ছাত্রীর বাবা গতকাল রাতেই থানায় এসে লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ভুক্তভোগী কিশোরীর বাবা জানান, এক বন্ধুর দেওয়া ডাবের পানি পান করার পর তার মেয়ে অচেতন হয়ে যায়। এরপর ওই বন্ধু ও তার কয়েকজন সহযোগী মিলে সিএনজি অটোরিকশায় করে কিশোরীকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে।

তিনি আরো জানান, গতকাল সকালে তার মেয়ে বাড়ি থেকে বের হয়। বিকেল হয়ে গেলেও মেয়ে বাড়িতে না ফেরায় তার মোবাইলে ফোন করেন। কিন্তু মেয়ে ফোন রিসিভ করেনি। পরে আবারও মোবাইল ফোনে করলে  নাম না জানা লোকরা ফোন রিসিভ করে, জানায় তার মেয়ে অচেতন অবস্থায় গোসিঙ্গা ইউনিয়ন হায়াতখারচালা গ্রামের কুটুমবাড়ি এলাকায় পড়ে আছে। পরে তারা একটি সিএনজি অটোরিকশায় মেয়েকে উঠিয় দেয়। এরপর অটোরিকশাচালক আমাকে কাপাসিয়া রোডের আশামনি বাগানের কাছে যেতে বলেন। সেখানে গিয়ে মেয়েকে পাই। ওই চালকের কাছে জানতে চাইলে তিনি জানান, কুটুমবাড়ি থেকে কয়েকজন ছেলে তার মেয়েকে গাড়িতে উঠিয়ে দিয়ে শ্রীপুর নিয়ে আসতে বলেন।

তিনি আরও বলেন, অটোরিকশা থেকে নামিয়ে মেয়েকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে জ্ঞান ফিরলে ঘটনার বিস্তারিত জানায় সে।

রফিক/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়