ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বয়লার বিস্ফোরণে আহত শিশুর মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ২

গোপালগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪০, ৭ জুন ২০২৩  
বয়লার বিস্ফোরণে আহত শিশুর মৃত্যু, নিহতের সংখ্যা বেড়ে ২

গোপালগঞ্জে রাইস মিলের বয়লার বিস্ফোরণের পর দেয়াল চাপা পড়ে গুরুতর আহত শিশু রোমানা (১১) মারা গেছে। চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৭ জুন) খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো দুই জনে। 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া রোমানা গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর পূর্বপাড়া গ্রামের নূর ইসলাম মোল্লার মেয়ে। গতকাল ওই বিস্ফোরণের ঘটনায় নূর ইসলাম মোল্লাও মারা গেছেন।

ওসি জাবেদ মাসুদ জানান, গতকাল মঙ্গলবার ভোরে হঠাৎ করে মনোরমা রাইস মিলের বয়লার বিস্ফোরণ হয়। এতে ঘরের দেয়াল ভেঙে নুর ইসলাম মোল্লা ও তার দুই সন্তান রোমানা এবং মোস্তাকিমের ওপর পড়ে। ঘটনাস্থলেই নুর ইসলাম মোল্লা মারা যান। আহত দুই শিশু রোমানা ও মোস্তাকিমকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ওই দিনই তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শিশু রোমানা মারা যায়। নিহত ওই শিশুর ভাই মোস্তাকিম (৫) এখনও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ওসি আরো জানান, নিহত শিশুর মরদেহ ময়নাতদন্ত শেষে বাবার কবরের পাশে দাফন করা হয়েছে। এ ঘটনায় এখন পযর্ন্ত ভূক্তভোগী পরিবার থেকে থানায় অভিযোগ দায়ের হয়নি। তবে, পুলিশ তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবে।

বাদল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়