ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

গাজীপুরে সোয়া কেজি হেরোইনসহ নারী গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৭, ৮ জুন ২০২৩  
গাজীপুরে সোয়া কেজি হেরোইনসহ নারী গ্রেপ্তার 

বক্তব্য রাখছেন উপপুলিশ কমিশনার আবু তোরাব সামসুর রহমান

গাজীপুর সদর থানাধীন পূর্ব বিলাশপুর এলাকা থেকে ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক নারী মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে মহানগর পুলিশ। 

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার হওয়া মাদকদ্রব্যের অবৈধ বাজার মূল্য দেড় কোটি টাকা বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তারকৃত মাদক নারী নেত্রকোনা মোহনগঞ্জ থানার টেংরাপাড়া এলাকার শফিক মিয়ার স্ত্রী মালা (৩৮)। তিনি গাজীপুর মহানগরীর সদর থানাধীন পূর্ব বিলাশপুর গুজুর আলীর বাড়ির ভাড়াটিয়া।

গাজীপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) আবু তোরাব সামসুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বিলাশপুর এলাকায় জনৈক আকবরের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে মালাকে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ করলে তার কাছে বিপুল পরিমাণ মাদক থাকার কথা স্বীকার করেন। পরে তার দেখানোমতে, তার অপর সহযোগী ও পলাতক আসামি মোছা: পিপাসা আক্তারের (৩০) বাসার খাটের নিচ হতে ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬ হাজার ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি জানান, অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা বিচারাধীন রয়েছে।
 

রেজাউল/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়