ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিভাজক টপকিয়ে সড়ক পার হতে গিয়ে গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু 

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৩, ৯ জুন ২০২৩   আপডেট: ০৯:১৫, ৯ জুন ২০২৩
বিভাজক টপকিয়ে সড়ক পার হতে গিয়ে গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু 

ঢাকার ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় মো. শাহজাহান আলী (৪০) নামে এক গার্মেন্টস কর্মকর্তার মৃত্যু হয়েছে। সড়ক বিভাজক টপকিয়ে সড়ক পার হতে গিয়ে ওই ব্যক্তি নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। 

এ ঘটনায় বাসের চালককে গ্রেপ্তার ও বাসটিকে জব্দ করা হয়েছে। 

জানা যায়, শাহজাহান আলী ধামরাইয়ের বদর স্পিনিং মিলস লিমিটেডের সিনিয়র মেইন্টেনেন্স অফিসার।  তার কাছে থাকা একটি অফিস আইডি কার্ড থেকে এতথ্য পাওয়া গেছে। মরদেহের পরনে কালো রংয়ের ফুল প্যান্ট, খয়েরি রংয়ের ফুল হাতা চেক শার্ট ছিলো। 

আটক বাসচালক মো. পিন্টু মিয়া (৪০) মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার ধূসর গ্রামের আবুল হোসেনের ছেলে। 

সাভার হাইওয়ে থানার পুলিশ জানায়, বিকেল ৪ টার দিকে ধামরাইয়ের ঢুলিভিটা বাসস্ট্যান্ডে সড়ক বিভাজক টপকিয়ে নিরবিচ্ছিন্ন গাড়ি চলাচলের লেনে দাঁড়িয়ে ছিলেন মো. শাহজাহান আলী। এ সময় ঢাকাগামী সেলফি পরিবহনের একটি বাস তাকে  ধাক্কা দেয়। তিনি সড়কে ছিটকে পরে ঘটনাস্থলেই মারা যান। প্রত্যক্ষদর্শীরা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ নবীনগর বাসস্ট্যান্ডে সেলফি ব্যানারের ওই বাসটিকে আটক করেছে৷ পরে নিহতের মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানায় নিয়ে আসে। 

রাতে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক বলেন, সড়ক বিভাজক টপকিয়ে সড়ক পার হতে গিয়ে ওই ব্যক্তি নিহত হয়েছেন। আমরা মরদেহের পরিচয় এখনো নিশ্চিত নই। পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। এব্যাপারে মামলার বিষয়টি প্রক্রিয়াধীন। মরদেহ উদ্ধার ও বাসটি জব্দ করা হয়েছে।

সাব্বির/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়