ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

সীমানা পিলার পরিদর্শনে বাংলাদেশ-ভারতের প্রতিনিধিরা হিলিতে

দিনাজপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪৯, ১০ জুন ২০২৩  
সীমানা পিলার পরিদর্শনে বাংলাদেশ-ভারতের প্রতিনিধিরা হিলিতে

বাংলাদেশ ও ভারতের আন্তর্জাতিক সীমানা পিলার পুননির্মাণ ও মেরামত কাজ পরিদর্শনের উদ্দেশ্যে দুই দেশের প্রতিনিধি দল দিনাজপুরের হিলি সীমান্তে এসেছেন। 

শনিবার (১০ জুন) বিকেল সাড় ৩টার দিকে বাংলাদেশের ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক মো. আব্দুল বারিকের নেতৃত্বে ৬ সদস্যে প্রতিনিধি দল ও ভারতের ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের পরিচালক ড. রেশমা কামালের নেতৃত্বে ৫ সদস্যে দল হিলি চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

হিলি চেকপোস্টে ভারতের প্রতিনিধি দল ও বাংলাদেশের প্রতিনিধি দলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান হাকিমপুর (হিলি) ও বিরামপুর উপজেলা প্রশাসনের কর্মকর্তারা। পরে প্রতিনিধি দল আন্তর্জাতিক সীমানা পিলার পুননির্মাণের কাজ পরিদর্শন করেন।

এর আগে, গত বৃহস্পতিবার (৮ জুন) সকালে বাংলাদেশের ৬ সদস্যের প্রতিনিধি দল ভারতে আন্তর্জাতিক সীমানা পিলার পুননির্মাণ কাজ পরিদর্শনে যান।

হাকিমপুর (হিলি) উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসার মো. আলমগীর হোসেন শেখ জানান, বাংলাদেশের দিনাজপুর ও জয়পুরহাট এবং ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার সীমান্ত আন্তর্জাতিক সীমানা পিলার পুননির্মাণ কাজ যৌথভাবে পরিদর্শন করছেন দুই প্রতিনিধি দলে সদস্যরা।

মোসলেম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়