ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

২০২৯ সালের পর ভেবে দেখেন ক্ষমতায় যাওয়া যায় কিনা: হানিফ

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১০, ১০ জুন ২০২৩  
২০২৯ সালের পর ভেবে দেখেন ক্ষমতায় যাওয়া যায় কিনা: হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‌‘এ দেশে আর কাউকে নৈরাজ্য সৃষ্টি করতে দেওয়া হবে না। দেশের মানুষ উন্নয়ন চায় কোনো দুর্বৃত্তায়ন চায় না। বিদেশিদের কাছে গিয়ে কোনো লাভ হবে না। অযথা স্বপ্ন দেখবেন না, ২০২৯ সালের পর ভেবে দেখেন ক্ষমতায় যাওয়া যায় কিনা।’ 

শনিবার (১০ জুন) বিকেলে মাগুরার শ্রীপুর উপজেলার লাঙ্গলবাঁধ হাইস্কুল মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

মাহবুব উল আলম হানিফ বলেন, ২০১২ সালের পর থেকে এখন পর্যন্ত বহু ঈদ চলে গেছে। কিন্তু সরকারের পতন ঘটানো সম্ভব হয়নি। আর কখনো হবেও না। মির্জা ফকরুল সাহেব বিদেশিদের বিভিন্ন দূতাবাসে ধর্না দিচ্ছেন। কিন্তু তাতে কোনো লাভ হবে না। পৃথিবীর কোনো শক্তিই শেখ হানিসাকে ক্ষমতা থেকে সরাতে পারবে না। কারণ জনগণ আওয়ামী লীগের সঙ্গে রয়েছে। 

শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এ সভায় শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আবদুল হাই, রাজবাড়ী-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি জিল্লুল হাকিম, মাগুরা- ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, মাগুরা জেলা আওয়ামী লীগের সভাপতি আফম আবদুল ফাত্তাহ, মাগুরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতিও সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির প্রমুখ।

এর আগে তিনি মাগুরার-ওয়াপদা মোড়-কুষ্টিয়া আঞ্চলিক সড়ক ও লাঙ্গলবাঁধ-পাংশা ব্রিজের নির্মাণ কাজ পরিদর্শন করেন।

শাহীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়