ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শেখ হাসিনা জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেবেন : মির্জা আজম

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৭, ১০ জুন ২০২৩  
শেখ হাসিনা জনপ্রিয় নেতাকে মনোনয়ন দেবেন : মির্জা আজম

দলের নেতাকর্মীদের কাছে জনপ্রিয় নেতাকে সভানেত্রী শেখ হাসিনা আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী করবেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।  

মুন্সীগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এ নির্বাচনে শেখ হাসিনা তাকেই দলের মনোনয়ন দেবেন, যিনি জনপ্রিয়। আপনাদের কাছে যিনি সবচেয়ে গ্রহণযোগ্য তাকে মনোনয়ন দেবেন।

মির্জা আজম বলেন, গোয়েন্দা সংস্থা নয়, প্রধানমন্ত্রী তার ব্যক্তিগত সংস্থা বানিয়েছেন। সেই সংস্থার মাধ্যমে যার যার নির্বাচনী এলাকার আমলনামা প্রতিদিন তার কাছে যাচ্ছে। তিনি সেগুলো নিয়ে যাচাই বাছাই করে মনোনয়ন দেবেন। এরপরও কারো পছন্দের প্রার্থীকে যদি মনোনয়ন না দেওয়া হয়, যাকেই মনোনয়ন দেওয়া হোক, শেখ হাসিনার কথা মনে করে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

শনিবার (১০ জুন) দুপুর ৩টার দিকে মুন্সীগঞ্জ শহরের বীরশ্রেষ্ঠ ফ্লাইট লেফটেন্যান্ট মতিউর রহমান স্টেডিয়ামে সম্মেলন অনুষ্ঠিত হয়। 

মির্জা আজম বলেন, ‘জয়বাংলা স্লোগান হত্যা করা হয়েছিল। জিয়াউর রহমান যত দিন ক্ষমতায় ছিলেন, ততদিন মুক্তিযোদ্ধারা সরকারি অফিস-আদালতে নিজেদের পরিচয় দিতে পারতেন না। জিয়াউর রহমান রাজাকার, আলবদরদের মোটাতাজা করতে বিভিন্ন কর্মসূচি দিতেন।’ 

বর্তমান সরকারের উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘বর্তমানে এমন কাউকে খুঁজে পাওয়া যাবে না, যার ঘরে ফ্রিজ-টিভি নেই। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হলে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে। শেখ হাসিনা ক্ষমতায় আসতে না পারলে ক্ষমতায় কে আসবে? জিয়ার ছেলে তারেক আসবে? যেই তারেক বাংলাদেশকে অন্ধকারে নিক্ষেপ করেছিল, খালেদা-তারেক ক্ষমতায় থেকে আওয়ামী লীগকে নিঃস্ব করার জন্য ২০ হাজার নেতাকর্মীকে হত্যা করেছিল।’ 

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন। সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মৃণাল কান্তি দাস ও কেন্দ্রীয় আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক কাজী নজিবুল্লাহ হিরু। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ লুৎফর রহমান। 

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফসার উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল কবীর মাস্টারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সোহানা তাহমিনা ও মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মো. ফয়সাল বিপ্লব, টঙ্গীবাড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কাজী ওয়াহিদ, শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. তোফাজ্জল হোসেন, গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনসুর আহমেদ খান জিন্নাহ প্রমুখ।
 

রতন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়