ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

বেড়াতে গিয়ে লাশ হলো ২ স্কুলছাত্র

মেহেরপুর প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৫, ৩০ জুন ২০২৩  
বেড়াতে গিয়ে লাশ হলো ২ স্কুলছাত্র

ঈদের দিনে বিকেলে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জিসান (১৪) ও সামিউল ইসলাম বিজয় (১৫) নামের দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৯ জুন) বিকেলে মেহেরপুর সদর উপজেলার নতুন দরবেশপুর গ্রামে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে তাদের আরও দুই বন্ধু। 

জিসান মেহেরপুর শহরের মল্লিকপাড়ার আশরাফুল ইসলামের ছেলে এবং মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। নিহত সামিউল ইসলাম বিজয় মেহেরপুর শহরের কোর্টপাড়ার মৃত জিয়াউর রহমানের ছেলে। 

আহতরা হচ্ছে- মেহেরপুর শহরের বোসপাড়ার সাদাত (১৩) ও কাসারিপাড়ার সিয়াম (১৩)। 

মেহেরপুর বারাদী পুলিশ ক্যাম্পের এএসআই হাফিজুর রহমান জানান, জিসান ও তার কয়েকজন বন্ধু তিনটি মোটরসাইকেলযোগে চুয়াডাঙ্গা থেকে ঘুরে মেহেরপুর শহরের দিকে ফিরছিল। নতুন দরবেশপুর নামক স্থানে পৌঁছানের পর সামনে থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে জিসানের মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এসময় পেছন থেকে বন্ধুদের দুটি মোটরসাইকেল জিসানের মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার কালভার্টের সঙ্গে ধাক্কা লাগে। এতে এ হতাহতের ঘটনা ঘটে। 

দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মেহেরপুর জেনারেল হাসপাতালের মেডিক‌্যাল অফিসার শোভন মল্লিক জানান, ভর্তি থাকা দুই ছাত্রের অবস্থাও আশঙ্কাজনক। তাদেরকে ঢাকায় পাঠানো হয়েছে। 

এদিকে, ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত তিনটি মোটরসাইকেল পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলে জানিয়েছেন এএসআই হাফিজুর রহমান।

মহাসিন আলী/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়