ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

দুদক আইনজীবী নওরোজ হত্যার প্রতিবাদে মানববন্ধন 

নিজস্ব প্রতিবেদক, খুলনা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০০, ১৯ জুলাই ২০২৩  
দুদক আইনজীবী নওরোজ হত্যার প্রতিবাদে মানববন্ধন 

দুর্নীতি দমন কমিশন দুদক খুলনার জেলা পাবলিক প্রসিকিউটর (পিপি) শেখ মোহাম্মদ লুৎফুল কবীর নওরোজকে ‘পরিকল্পিতভাবে হত্যার’ প্রতিবাদে খুলনা আইনজীবী সমিতির সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

বুধবার (১৯ জুলাই) বৃহত্তর খুলনা আইনজীবী কল্যাণ সমিতি ও খুলনা জেলা আইনজীবী ঐক্য পরিষদের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। 

আরও পড়ুন: খুলনায় দুদক আইনজীবীর লাশ উদ্ধার

অ্যাাডভোকেট বেগম আক্তার জাহান রুকুর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন খুলনা বারের সাবেক সভাপতি ভাষা সৈনিক মোল্লা বজলুর রহমান, প্রাক্তন সভাপতি শেখ মোহাম্মাদ আজিজ, গাজী আব্দুল বারী, মোহাম্মদ ইউনুস, এস আর ফারুক, সাবেক সাধারণ সম্পাদক মশিউর রাহমান নান্নু, পিষুস কান্তি দত্ত, দুদকের পিপি সেলিম আল আজাদ, মানবাধিকার ব্যক্তিত্ব মোমিনুল ইসলাম, লস্কর শাহ আলম, জাকিরুল ইসলাম, আলফাজ হোসেন, আমিনুর ইসলাম মিঠু, জিল্লুর রহমান, চৌধুরী তৌহিদুর রহমান তুষার, শাহানুর পারভেজ প্রমুখ।

বক্তারা নৃশংস এ হত্যাকাণ্ডের সুষ্ঠু নিরপেক্ষ তদন্ত ও আসামিদের গ্রেপ্তার করে দ্রুত বিচারে সোপর্দ করার দাবি জানান। মানববন্ধনে নিহত আইনজীবীর স্ত্রী জেসমিন নাহার এবং দুই ছেলে ও বোন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই খুলনার বটিয়াঘাটার কাজিবাছা নদী সংলগ্ন রিয়া হ্যাচারির পুকুর থেকে আইনজীবী লুৎফুল কবির নওরোজের লাশ উদ্ধার করে পুলিশ।  এ ঘটনায় নিহতের স্ত্রী জেসমিন নাহার বাদী হয়ে বটিয়াঘাটা থানায় হত্যা মামলা  করেছেন। 

নূরুজ্জামান/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়