ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

কুলাউড়ায় ‘জঙ্গি সন্দেহে’ আটক ১৭ 

মৌলভীবাজার সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ১৪ আগস্ট ২০২৩   আপডেট: ১৮:১৭, ১৪ আগস্ট ২০২৩
কুলাউড়ায় ‘জঙ্গি সন্দেহে’ আটক ১৭ 

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়ন থেকে জঙ্গি সন্দেহে ১৭ জনকে আটক করেছে স্থানীয় লোকজন। এদের মধ্যে সিরাজগঞ্জের একটি বেসরকারি হাসপাতালের চিকিৎসক সোহেল তানজিম রয়েছেন বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

সোমবার (১৪ আগস্ট) সকাল ১০টার দিকে ইউনিয়নের আছকরাবাদ খেলার মাঠ থেকে সিএনজি অটোরিকশায় উঠে মৌলভীবাজারে যাওয়ার কথা বললে স্থানীয় লোকদের সন্দেহ হয়। এসময় সিএনজি চালকরা একজন প্রতিবন্ধীসহ ওই ১৭ জনকে আটক করে। পরে তাদের কর্মধা ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। বর্তমানে আটককৃদের ইউনিয়ন পরিষদে আটকে রাখা হয়েছে। 

এর আগে, গত শনিবার সকালে কর্মধা ইউনিয়নের বাইশালী টিলা থেকে নারী-পুরুষসহ ১০ জঙ্গিকে আটক করে পুলিশের কাউন্টার টেরোরিজম এ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সোয়াট) ও পুলিশ।  

খোঁজ নিয়ে জানা যায়, সোমবার সকাল ১০টার দিকে কর্মধা ইউনিয়নের আছকরাবাদ খেলার মাঠ থেকে আটক ব্যক্তিরা পাঁচটি সিএনজি অটোরিকশায় করে এলাকা ছেড়ে চলে যাওয়ার চেষ্টা করছিলেন। এসময় সিএনজি চালকরা তাদের সরাসরি ইউনিয়ন পরিষদের নিয়ে আসে।

সিএনজি অটোরিকশা চালক রবিউল্লাহ বলেন, আটক অপরিচিত লোক তাদের একজনকে কাঁধে বহন করে নিয়ে গাড়িতে আসেন। আমার গাড়িতে তিনজন ওঠেন। তারা বনভোজনে এসেছেন বলে আমাদের কাছে জানায়। তারা মৌলভীবাজার যাবে বলেছে। পরে তাদেরকে আমরা আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসি। 

অপর চালক আবদুল কুদ্দুস বলেন, আমার গাড়িতে ছয়জন অপরিচিত লোক ওঠেন। এরমধ্যে একজন চিকিৎসক রয়েছেন।

কর্মধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ বলেন, আটককৃতরা পরিষদের হলরুমে আছেন। তাদেরকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। 

কুলাউড়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস ছালেক জানান, পরে এ বিষয়ে সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

হামিদ/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়