ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

বরিশালে চেয়ারম্যানসহ ৬ ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা  

নিজস্ব প্রতিবেদক, বরিশাল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১১:২৮, ২১ সেপ্টেম্বর ২০২৩
বরিশালে চেয়ারম্যানসহ ৬ ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা  

বরিশালের বাবুগঞ্জের মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ ৬ সদস্যের বিরুদ্ধে দুস্থদের চাল কালোবাজারে বিক্রির অভিযোগে মামলা হয়েছে। বুধবার (২০ সেপ্টেম্বর) বরিশাল জেলা ও দায়রা জজ আদালতে মামলাটি করেন একই ইউনিয়ন পরিষদের সংরক্ষিত ৩ নম্বর ওয়ার্ডের সদস্য ফাতেমা আক্তার লিপি। 

আদালতের বিচারক কেএম রাশেদুজ্জামান রাজা মামলা তদন্ত করে দুদককে প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন। আদালতের বেঞ্চ সহকারী কামরুল ইসলাম এতথ্য জানান। 

মামলার বিবাদী ইউপি সদস্যরা হলেন- মাধবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান, ৫ নম্বর ওয়ার্ডের মাহাবুব শিকদার, ৭ নম্বর ওয়ার্ডের খলিলুর রহমান, ৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আলী বেগ, ৯ নম্বর ওয়ার্ডের মো. শাহজাহান, ৮ নম্বর ওয়ার্ডের  মো. বশির শিকদার ও ৪ নম্বর ওয়ার্ডের সদস্য আবুল বাশার হাওলাদার। 

আদালতের বেঞ্চ সহকারী কামরুল ইসলাম জানান, মামলায় বাদী সংরক্ষিত ইউপি সদস্য অভিযোগ এনেছেন ইউপি চেয়ারম্যানসহ ৬ সদস্য পরস্পর যোগসাজসে অসহায় দুস্থদের জন্য বরাদ্ধকৃত ১৭ দশ‌মিক ৬৭০ মেট্রিক টন চাল উত্তোলন করে কালোবাজারে বিক্রি করে অর্থ আত্মসাৎ করেছেন। বিবাদীরা একইভাবে জিআর, কাবিখা, টিআর, কাবিটা, কর্মসৃজন কর্মসুচী, বিভিন্ন প্রকল্পের চাল, গম ও নগদ টাকা আত্মসাত করেছেন বলেও উল্লেখ করেছেন বাদী। 

স্বপন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়