ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের পরিবার নিরাপত্তা চেয়ে থানায় জিডি

ফরিদপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৯, ২২ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ১৮:৫৬, ২২ সেপ্টেম্বর ২০২৩
চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের পরিবার নিরাপত্তা চেয়ে থানায় জিডি

চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদ

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র নির্মাতা তারেক মাসুদের গ্রামের বাড়ি ও পরিবারের সদস্যদের নিরাপত্তা চেয়ে ফরিদপুরের ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। চলচ্চিত্র নির্মাতার ভাই হাবিবুর রহমান মাসুদ জিডিটি করেন।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জিয়ারুল ইসলাম বলেন, সম্প্রতি তারেক মাসুদের বাড়ির পাশের মহাসড়কের একটি সাইনবোর্ড উপড়ে ফেলা হয়। পরে, প্রশাসন সাইনবোর্ডটি পুননির্মাণ করে দেয়। ওই ঘটনায় গত ১৭ সেপ্টেম্বর ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তারেক মাসুদের ভাই হাবিবুর রহমান মাসুদ। জিডিতে তিনি তাদের বাড়ি ও পরিবারের নিরাপত্তা চেয়েছেন। বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি।

জিডির বিষয়ে হাবিবুর রহমান মাসুদ বলেন, আমাদের বাড়ি ও পরিবার নিয়ে একটু দুশ্চিন্তায় আছি। কারণ কয়েকদিন আগে আমাদের বাড়ির পাশের একটি সাইনবোর্ড ভেঙে ফেলেছে দুর্বৃত্তরা। আমাদের সঙ্গে বাড়ির পাশের একটি পরিবারের জায়গা জমি নিয়েও ঝামেলা রয়েছে। এছাড়া এলাকায় অনেক শত্রু রয়েছে আমাদের। এসব কারণে আমাদের বাড়ি ও পরিবারের নিরাপত্তা চেয়ে ভাঙ্গা থানায় জিডি করা হয়েছে। জিডি নম্বর-৮১৩।

২০১১ সালের ১৩ আগস্ট মানিকগঞ্জের ঘিওর উপজেলার জোকা নামক স্থানে চুয়াডাঙ্গা এক্সপ্রেসের নামের একটি বাসের সঙ্গে তারেক মাসুদ ও গণমাধ্যম ব্যক্তিত্ব মিশুক মুনীরকে বহনকারী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ পাঁচজন। ঘটনার সময় তারা 'কাগজের ফুল' সিনেমার শুটিং লোকেশন দেখে ঢাকায় ফিরছিলেন।

‘মুক্তির গান’, ‘মাটির ময়না’, ‘আদম সুরত’, ‘রানওয়ে’সহ সাড়া জাগানো অনেক চলচ্চিত্র নির্মাণ করেছেন তারেক মাসুদ।

তামিম/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়