ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

এবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে জাতীয় পার্টি: জিএম কাদের

কুমিল্লা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ২৩ সেপ্টেম্বর ২০২৩  
এবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে জাতীয় পার্টি: জিএম কাদের

জিএম কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘জাতীয় নির্বাচনে জনগণের ভোটে এবার রাষ্ট্রীয় ক্ষমতায় আসবে জাতীয় পার্টি। কারণ সরকারের মধ্যে জবাবদিহিতা নেই। ব্যাংকে টাকা নেই। সংকট মোবাবেলায় অতিরিক্ত টাকা চাপানোর ফলে মূল্যস্ফীতি তৈরী হচ্ছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সরকারের কুশাসনের ফল। সব টাকা পাচার হচ্ছে বিদেশে। দেশে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়ছে। দেশের মানুষ ভালো নেই। ভালো আছে শুধু  সরকারি দল ও তাদের নেতাকর্মীরা। মানুষের ক্রয় ক্ষমতা শূন্যে নেমে আসছে।’

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লার তিতাস উপজেলার কড়িকান্দি বাজারে কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, দেশে আজ নৈরাজ্য চলছে। আওয়ামী লীগ চায় ক্ষমতায় থেকে নির্বাচন করে আবার ক্ষমতায় যেতে। আর বিএনপি ক্ষমতায় থাকতে দুর্নীতিতে চারবার বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে। মানুষ লুটপাটের জন্য দুই দলকে চায় না। চায় জাতীয় পার্টিকে।

কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য আমীর হোসেনের ভূঁইয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দলেন মহাসচিব ও সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু, সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহামুদ, প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব (চট্টগ্রাম বিভাগ) অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য অতিরিক্ত মহাসচিব (ঢাকা বিভাগ) লিয়াকত হোসেন খোকা,  প্রেসিডিয়াম সদস্য আলমগীর কবির লোটন প্রমুখ।

রুবেল/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়