ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

বিমানে করে ঢাকায় সিলেট বিএনপির নেতারা

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৬, ২৭ অক্টোবর ২০২৩  
বিমানে করে ঢাকায় সিলেট বিএনপির নেতারা

কেন্দ্র ঘোষিত শনিবারের (২৮ অক্টোবর) সমাবেশে যোগ দিতে সিলেট থেকে বিমানে করে ঢাকায় পৌঁছেছেন বিএনপির এক দল নেতাকর্মী। শুক্রবার (২৭ অক্টোবর) বিকেলে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা ঢাকায় পৌঁছান। সড়কপথে বাধার মুখে পড়তে পারেন এমন শঙ্কায় গাড়ি বা ট্রেন বাদ দিয়ে নেতাকর্মীরা বিমানে করে রাজধানীতে আসছেন বলে দলটির সূত্র জানিয়েছে। 

বিমানে চড়ার আগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিএনপি নেতারা সারিবদ্ধভাবে ছবি তোলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ছবি আপলোড করেছেন দলটির অনেক নেতারা। ছবিতে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মিজানুর রহমান চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতা সিদ্দিকীসহ দলটির সহযোগী ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতাকে দেখা গেছে।

মিফতা সিদ্দিকী বলেন, কেবল বিমানে নয়, যে যেভাবে পারছেন নিরাপদে ঢাকায় পৌঁছাচ্ছেন। দলের নির্দেশ যে কোনোভাবে ঢাকায় পৌঁছাতে হবে। 

তিনি আরও বলেন, গত দুই দিন সিলেট থেকে ঢাকায় যাওয়া বিমানের সবকটি ফ্লাইটেই বিএনপি নেতারা ছিলেন। এর মধ্যে বাংলাদেশ বিমানের আজ বিকেলের ফ্লাইটে একসঙ্গে তারা ১০০ জন ঢাকায় পৌঁছান। ঢাকায় বিভিন্ন পথে জড়ো হওয়া নেতাদের নিয়ে তারা শনিবার মহাসমাবেশে অংশ নেবেন।

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, সমাবেশে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন, উপজেলা ও পৌরসভা ইউনিটের সব নেতাকর্মীদের উপস্থিত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। ইতোমধ্যে বিপুলসংখ্যক নেতাকমী ঢাকায় পৌঁছেছেন বলে জানতে পেরেছি।

নূর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়