ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

নাটোরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, কাউন্সিলরসহ আহত ৭

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৩৮, ১ নভেম্বর ২০২৩  
নাটোরে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষ, কাউন্সিলরসহ আহত ৭

নাটোরের হরিশপুর টার্মিনালে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রানা হোসেনসহ সাতজন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১ নভেম্বর) কাউন্সিলর রানা হোসেন ও রাশেদুল ইসলাম কোয়েল গ্রুপের মধ্যে এ সংঘর্ষ হয়। তারা দুইজনই সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুলের অনুসারী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকাল থেকে হরিশপুর বাস টার্মিনালে বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের বিরুদ্ধে অবস্থান নেয় কাউন্সিলর রানা এবং কোয়েলসহ তাদের সমর্থকরা। পরে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষ কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে কাউন্সিলর রানা হোসেনসহ তার পক্ষের সাতজন আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় আশিক ও জাহিদ নামের দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ‌ বলেন, টার্মিনাল এলাকায় দুই পক্ষের সংঘর্ষের কথা শুনে পুলিশ পাঠানো হয়। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এ ঘটনায় কোনো পক্ষই থানায় লিখিত অভিযোগ করেনি। 

আরিফুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়