ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

নোয়াখালীতে যুবলীগের ২ গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ 

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৫, ২ নভেম্বর ২০২৩  
নোয়াখালীতে যুবলীগের ২ গ্রুপে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ 

আহত যুবলীগনেতা

নোয়াখালীর সদর উপজেলার নোয়ান্নই ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলি হয়েছে। এতে তিন জন গুলিবিদ্ধসহ ছয় জন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) উপজেলার বাঁধেরহাট কলেজগেট এলাকায় সংঘর্ষ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

গুরুতর আহতদের প্রথমে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ইউনিয়ন যুবলীগ নেতা আশরাফুল করিম বাবু, মো. মাসুম ও মো. রিপন নামে তিনজনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। 

দীর্ঘদিন থেকে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগ নেতা আশরাফুল করিম বাবু ও মো. রিপনের সঙ্গে বিরোধ চলে আসছে। এ বিরোধকে কেন্দ্র করে বৃহস্পতিবার (২ নভেম্বর) বাঁধেরহাট কলেজগেটে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এতে ১০ থেকে ১৫ রাউন্ড গোলাগুলি হয়। এ সময় ৫ থেকে ৬ জন আহত হয়। এলাকায় থমথমে অবস্থায় বিরাজ করেছে। 

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, আহত ছয় জনকে হাসপাতালে আনা হয়। গুলিবিদ্ধ তিন জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। তিন জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন। 

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বলেন, গত ইউপি নির্বাচনে আধিপত্য বিস্তারের জের ধরে সংঘর্ষ হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

সুজন/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়