ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

বান্দরবানে বাড়িতে ঢুকে নারীকে নির্যাতনের অভিযোগ 

বান্দরবান প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২৭, ৩ নভেম্বর ২০২৩  
বান্দরবানে বাড়িতে ঢুকে নারীকে নির্যাতনের অভিযোগ 

বান্দরবানে সঙ্গবদ্ধ হয়ে বাড়িতে ঢুকে এক নারীকে বিবস্ত্র করে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৩ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে বান্দরবান পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের  বনরুপা পাড়ার ২ নম্বর গলি এলাকায় ঘটনাটি ঘটে। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। 

আটককৃতরা হলেন- বান্দরবান পৌরসভার বনরুপা এলাকার বাসিন্দা মৃত মোহন বাশি দাশের ছেলে অজিত দাশ (৫৫), লিটন দাশের স্ত্রী রিনা দাশ, অজিত দাশের ছেলে অভি দাশ ও রিতা দাশ। 

স্থানীয়রা জানায়, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে ভুক্তভোগীর ঘরে চিৎকারের শব্দ শোনা যায়। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়- অজিত দাশ, অজিত দাশের ছেলে অভি দাশ, রিনা দাশ ও রিতা দাশসহ মুখোশ পরিহিত ১০-১২ জন লোক ভুক্তভোগীকে বাড়ির ভেতর থেকে টেনে বাড়ির উঠোনে এনে রশি দিয়ে হাত বেঁধে বটি দিয়ে মাথার চুল কেটে দিচ্ছেন। এরপর তাকে বিবস্ত্র করে মারধর করেন হামলাকারীরা। মুখোশ পরা কয়েকজন বাসার ভেতর আসবাবপত্র ভাঙচুর করেন এবং কিছু ফার্নিচার ঘরের উঠানে নিয়ে আসেন। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ৪ জনকে আটক করে পুলিশ।

স্থানীয় বাসীন্দা মিলন পাল জানান, বান্দরবান জেলা প্রশাসক কার্যালয়ের চতুর্থ শ্রেণির কর্মচারী অজিত দাশ। তিনি ও তার পরিবারের লোকজন এবং ৭-৮ জন মুখোশ পরিহিত লোক ভুক্তভোগী নারীকে বাড়ি থেকে উচ্ছেদের উদ্দেশ্যে হামলা চালায়। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে যান। পরে পুলিশ অজিত দাশসহ ৪ জনকে আটক করে।

বান্দরবান সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবদুল জলিল জানান, এই ঘটনায় চার জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

চাইমং/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়