ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

প্রধানমন্ত্রীর বক্তব্য সম্প্রচারে খুলনায় ২০ ডিজিটাল স্ক্রিন

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ১৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১৫:৩৮, ১৩ নভেম্বর ২০২৩
প্রধানমন্ত্রীর বক্তব্য সম্প্রচারে খুলনায় ২০ ডিজিটাল স্ক্রিন

খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য সম্প্রচারে মহানগরীতে বসানো হয়েছে ২০টি ডিজিটাল এলইডি স্ক্রিন। জনসভা এলাকার চারদিকে এই স্ক্রিন বসানো হয়েছে। এছাড়া ৪০০টি মাইক স্থাপন করা হয়েছে। নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হয়েছে পুরো খুলনা নগরীকে।

এদিকে, সোমবার (১৩ নভেম্বর) সকাল থেকে দল বেঁধে আসছেন নেতাকর্মীরা। জনসভাস্থল খুলনার সার্কিট হাউজ মাঠ ও তার আশপাশের এলাকায় দুপুর ১২টার মধ্যে মানুষে মানুষে পূর্ণ হয়ে ওঠে। প্রধানমন্ত্রীর আগমন ও জনসভা উপলক্ষে তোরণ, পোস্টার, ব্যানার আর ফেস্টুনে মোড়ানো হয়েছে পুরো খুলনা শহর। নগর জুড়ে এখন পসাজ সাজ রব।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বলছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এ সমাবেশ খুব গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী আসায় বিভাগের ১০ জেলায় দলের তৃণমূল নেতাকর্মীরা আরও উজ্জীবিত হবেন।

সরেজমিনে দেখা যায়, সমাবেশস্থলে পর্যাপ্ত সংখ্যক নারী ও পুরুষ স্বেচ্ছাসেবক রাখা হয়েছে। রয়েছে পর্যাপ্ত খাবার পানির ব্যবস্থাও। স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে রাখা হয়েছে ৩টি মেডিক্যাল টিম।

জনসভায় খুলনা ছাড়াও বিভাগের ১০ জেলার বিভিন্ন উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা যোগ দিচ্ছেন। বিএনপির অবরোধ থাকলেও নেতাকর্মীদের সমাবেলস্থলে আসতে কোনো অসুবিধা হয়নি বলে জানান তারা।

নূরুজ্জামান/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়