ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

বিদেশি অস্ত্র ও ৪২ রাউন্ড গুলিসহ চোর আটক

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ২১ নভেম্বর ২০২৩  
বিদেশি অস্ত্র ও ৪২ রাউন্ড গুলিসহ চোর আটক

পটুয়াখালীতে ১টি বিদেশি পিস্তল, ১টি শটগান, ১টি রিভলবার ও ৪২ রাউন্ড গুলিসহ মনিরুজ্জামান মুন্না (৪২) নামের এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে চুরির কাজে ব্যবহৃত লোহার শাবল, হাতুড়ি, ৪টি প্লাস, লোহার ছেনি ও রেঞ্চ জব্দ করা হয়। 

মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সাইদুল ইসলাম।

তিনি বলেন, গত ১৮ নভেম্বর শহরের আরামবাগের অবসরপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তা কবির উদ্দিনের (৭২) বাসা থেকে এসব অস্ত্রসহ বেশকিছু মালামাল চুরি হয়। চুরির সময় কাস্টমস কর্মকর্তা ও তার স্ত্রী চিকিৎসার জন্য ঢাকায় ছিলেন। পরে তিনি চুরির ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের করলে পুলিশের একটি চৌকস দল বিষয়টি উদঘাটনে তৎপরতা শুরু করে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ২০ নভেম্বর মুন্নাকে তার আরামবাগের বাসা থেকে পিস্তলসহ গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে চুরি যাওয়া ট্রলি ব্যাগ, লাগেজ, ব্রিফকেস, ১টি কালো রংয়ের বড় ব্যাগ, ১টি হাত ব্যাগ, ৩০টি শাড়ি, ২টি কম্বল, ৫টি কাঁথা, ১টি মশারি, ২টি চান্দি দা, ৪টি বিছানার চাদর, ১টি চাদর, ২টি তোয়ালে ও ২টি ওয়াটার হিটার জব্দ করা হয়। 

পুলিশ সুপার আরও বলেন, মুন্না ওই অবসারপ্রাপ্ত কাস্টমস কর্মকর্তার প্রতিবেশি হওয়ায় চুরির আগে তার বাড়ির উপর নজরদারি করছিল। তার এ চুরির কাজে আরও সহযোগী থাকতে পারে।

ইমরান/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়