ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

পায়রা বন্দরের জেটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৫, ২৫ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:৪২, ২৫ নভেম্বর ২০২৩
পায়রা বন্দরের জেটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় পায়রা বন্দরের প্রথম টার্মিনালের জেটি থেকে পড়ে সাইফুল হাওলাদার (৩৪) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় লালুয়া ইউনিয়নের চাড়িপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

সাইফুল ওই ইউনিয়নের মাঝের হাওলা গ্রামের ইউনুছ হাওলাদারের ছেলে ও পায়রা বন্দরের ঠিকাদারি প্রতিষ্ঠান চায়নার সিসিইসিসির সাব ঠিকাদারি প্রতিষ্ঠান হুনানে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রথম টার্মিনালের জেটিতে অন্য শ্রমিকদের সঙ্গে কাজ করছিলেন সাইফুল। এসময় পা ফসকে নদীতে পড়ে ডুবে যায় সে। পরে অন্যান্য শ্রমিক ও পায়রা বন্দরের ডুবুরি দল তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন বিশ্বাস বলেন, কাজ করার সময় ওই শ্রমিকের সেফটি পোশাক ছিল কিনা সেটা খতিয়ে দেখার অনুরোধ করছি।

পায়রা বন্দরের সহকারী প্রকৌশলী (সিভিল) আজেদুল সরকার জানান, এক শ্রমিকের মৃত্যুর বিষয়টি শুনেছি। তবে, কীভাবে মৃত্যু হয়েছে সেটা পরে জানানো হবে। 

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মোস্তাফিজুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইমরান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়