ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

মাদক কারবারিদের হামলায় ২ পুলিশ আহত

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৪, ২৯ নভেম্বর ২০২৩  
মাদক কারবারিদের হামলায় ২ পুলিশ আহত

রাজশাহীতে মাদকবিরোধী ভভিযানের সময় পুলিশের ওপর হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দুই সদস্য আহত হয়েছেন। 

বুধবার (২৯ নভেম্বর) বিকেল ৩টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর ইউনিয়নের কান্দিপাড়া গ্রামে ঘটনা ঘটে। পরে তিন মাদক কারবারিকে আটক করা হয়।  

আহত দুই পুলিশ কনস্টেবলের নাম ইউসুফ আলী ও বিশ্বজিৎ কুমার। তাদের চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় ডিবি পুলিশ ঘটনাস্থল থেকে ফেনসিডিল ও হামলায় ব্যবহৃত ধারালো অস্ত্র জব্দ করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ বিকেলে ইউসুফপুর কান্দিপাড়া গ্রামের মখলেসুর রহমান মসকানের বাড়িতে অভিযান চালায় জেলা ডিবি পুলিশের তিন সদস্যের একটি দল। অন্য একটি দল ইউসুফপুর বাজারে অপেক্ষা করছিল। অভিযান চলাকালে ফেনসিডিলসহ মাদক কারবারি রুবেল ও রায়হানকে আটক করে ডিবি পুলিশ।

আটককৃতদের হাতকড়া পরাতে গেলে রুবেলের বাবা মখলেসুর ‘বাঁচাও বাঁচাও’ বলে চিৎকার শুরু করেন। তখন রুবেলের আরও দুই ভাই পাভেল ও সাব্বিরসহ তাদের ১০-১২ জন সহযোগী ঘটনাস্থলে আসেন। এ সময় রুবেলের নেতৃত্বে দেশি অস্ত্র দিয়ে তিন পুলিশ সদস্যের ওপরে হামলা করেন মাদক কারবারিরা। এতে হাঁসুয়ার আঘাতে ইউসুফ ও বিশ্বজিৎ নামে দুই কনস্টেবল গুরুতর আহত হন।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিদ্দিকুর রহমান বলেন, হামলায় দুই পুলিশ সদস্য আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন। মখলেস, সাব্বির ও শাওন নামে তিনজনকে আটক করেছে পুলিশ। রুবেল ও তার সহযোগীরা পলাতক রয়েছেন। থানায় মামলা হচ্ছে। হামলাকারী অন্যদের আটকের চেষ্টা চলছে।

কেয়া/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়