ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

আখাউড়া জংশনে ট্রেন চললো প্লাটফর্ম ঘঁষতে ঘঁষতে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ১০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:৫২, ১০ ডিসেম্বর ২০২৩
আখাউড়া জংশনে ট্রেন চললো প্লাটফর্ম ঘঁষতে ঘঁষতে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ধরা পড়লো নির্মাণ ত্রুটি। শনিবার (৯ ডিসেম্বর) রাতে চলন্ত ট্রেন প্লাটফর্ম ঘঁষতে ঘঁষতে গেলে ত্রুটিটি ধরা পড়ে।

ট্রেনের উচ্চতার সঙ্গে মিল না রেখে প্লাটফর্মের উচ্চতা করায় এ সমস্যা দেখা দেয়। তবে এতে ঝাঁকুনি খেয়ে ট্রেন থেমে গেলেও বড় ধরনের কোনো সমস্যা হয়নি।

একাধিক সূত্রে জানা গেছে, রাত পৌনে নয়টার দিকে চট্টগ্রাম অভিমুখী একটি কন্টেইনার ট্রেন আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনের দুই নম্বর প্লাটফর্মের পাঁচ নম্বর লাইনে ঢোকে। প্লাটফর্মের কিছু অংশ যাওয়ার পরই ট্রেনটি এতে ঘঁষা লাগতে থাকে। এতে ট্রেনটি ঝাঁকুনি খায় ও একপর্যায়ে থেমে যায়। পরে ট্রেনটিকে পিছনের দিকে এনে যে লাইনে প্লাটফর্ম নেই সেটি দিয়ে চালানো হয়।

কেবিন স্টেশন মাস্টার মো. খায়রুল ইসলাম বলেন, কন্টেইনার ট্রেনটির সঙ্গে প্লাটফরমের উচ্চতার মিল না থাকায় এটি লেগে যায়। তবে এতে তেমন কোনো সমস্যা হয়নি। ট্রেনটিকে পরে অন্য লাইন দিয়ে চালানো হয়।

উল্লেখ্য, আখাউড়া রেলওয়ে জংশনে চলমান উন্নয়ন কাজে প্রতিবন্ধীসহ বৃদ্ধদের জন্য আলাদা সিঁড়ি না থাকাসহ বেশকিছু নির্মাণ ত্রুটি চোখে পড়ে। এ নিয়ে সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

মাইনুদ্দীন/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়