ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

পিরোজপুরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টা

পিরোজপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ১০ ডিসেম্বর ২০২৩  
পিরোজপুরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টা

পিরোজপুরের পৌরশহরে গৃহবধূকে (২৮) সংঘবদ্ধ ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রোববার (১০ ডিসেম্বর) ভোররাত সাড়ে ৩টার দিকে শহরের মুর্শিদবাড়ী সড়কের পাশের একটি বাড়িতে তাকে ধর্ষণের চেষ্টা করা হয়। 

ভূক্তভোগী ওই গৃহবধূ জানান, রাত সাড়ে ৩টার দিকে তার দিনমজুর স্বামী প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হয়। এ সময় কয়েকজন যুবক তার ঘরে প্রবেশ করে। তার স্বামী ঘরে ঢোকার পর তার হাত-পা বেঁধে ফেলে। পরবর্তীতে তাকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার ভিডিওচিত্র মোবাইলে ধারণ করে নিয়ে যায় তারা। সকালে ওই নারী বিষয়টি প্রতিবেশীদের জানানোর পর খবর পেয়ে জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা ঘটনাস্থলে ছুটে আসেন।

ওই নারীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে জানান পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান। সিসিটিভির ফুটেজ দেখে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি। এ ছাড়া এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি আশ্বস্ত করেন। 

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান বলেন, ‘আমি কিছু সময় আগে (সদর থানা) থানায় যোগদান করেছি। এ ঘটনা শুনে আমি সেখানে গিয়েছিলাম। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
 

তাওহিদুল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়