ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

বানারীপাড়ায় ট্রলারডুবি: এখনো নিখোঁজ ২ জনের সন্ধান মেলেনি

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৮, ১৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:০৯, ১৭ ডিসেম্বর ২০২৩
বানারীপাড়ায় ট্রলারডুবি: এখনো নিখোঁজ ২ জনের সন্ধান মেলেনি

বরিশালের বানারীপাড়ার সন্ধ্যা নদীতে ইঞ্চিনচালিত দুই ট্রলারের সংঘর্ষের ঘটনায় নিখোঁজ দুই ব্যক্তির সন্ধান এখনো পাওয়া যায়নি। রোববার (১৭ ডিসেম্বর) দুপুর আড়াইটা পর্যন্ত নিখোঁজদের সন্ধানে নদীতে উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে ফায়ার সার্ভিস ও পুলিশ। বানারীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গত শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে নদীর বানারীপাড়ার খেজুর বাড়ি ও তালাপ্রসাদ গ্রামের মধ্যবর্তী স্থানে দুর্ঘটনাটি ঘটে। 

নিখোঁজরা হলেন- লিংকন হালদার (২৭) ও রনজিৎ হালদার (৪৫)। তারা সম্পর্কে চাচাতো ভাই। তাদের বাড়ি বানারীপাড়া উপজেলার মসজিদ বাড়ি গ্রামে।

দুর্ঘটনার পরপরই জীবিত উদ্ধার হওয়া জেলে সুজন হালদার জানান, তার ভাই শিশির হালদারের বানারীপাড়া থেকে ঢাকা হয়ে কুয়েত যাওয়ার কথা ছিল। শুক্রবার রাত ১০টার দিকে নিজেদের ট্রলারে করে চাচতো ভাইদের নিয়ে শিশিরকে বানারীপাড়া পৌরসভা ফেরিঘাটে নামিয়ে দিতে আসেন। ফেরিঘাটে চা-নাস্তা করে শিশিরকে বিদায় দিয়ে ট্রলারে করে তারা বাড়ির দিকে রওনা দেন। তাদের ট্রলারটি নদীর খেজুর বাড়ি ও তালাপ্রসাদ গ্রামের মধ্যবর্তী স্থানে গেলে বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি ট্রলার ধাক্কা দেয়। এতে তাদের ট্রলার ডুবে যায় এবং তিনজন নদীতে পড়ে যান। স্থানীয়রা আহত অবস্থায় সুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তবে, বাকি দুইজনের সন্ধান আর পাওয়া যায়নি।

বানারীপাড়া থানার সেকেন্ড অফিসার মামুন জানান, নিখোঁজদের পাশাপাশি এ ঘটনায় ডুবে যাওয়া জেলে ট্রলারটির সন্ধান এখনো পাওয়া যায়নি। নিখোঁজ জেলেদের উদ্ধারে ঘটনাস্থলে অভিযান অব্যাহত রয়েছে।

আরিফুর/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়