ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

‘আমি যতদিন রাজনীতি করবো, ততদিন কুষ্টিয়ার উন্নয়ন অগ্রাধিকার পাবে’

কুষ্টিয়া প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪১, ২২ ডিসেম্বর ২০২৩  
‘আমি যতদিন রাজনীতি করবো, ততদিন কুষ্টিয়ার উন্নয়ন অগ্রাধিকার পাবে’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, ‌‌‌‌‌‌কুষ্টিয়ার মানুষের ভাগ্য কীভাবে পরিবর্তন করা যায়, উন্নয়ন কীভাবে করা যায়, সেটাই আমার মূল লক্ষ্য। আমি যতদিন রাজনীতি করবো, ততদিন কুষ্টিয়ার উন্নয়ন অগ্রাধিকার পাবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে কুষ্টিয়ার হরিপুর ইউনিয়নের বোয়ালদহ এলাকায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত নির্বাচনি পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, আমরা যারা রাজনীতি করি তাদেরে মূল লক্ষ্য দেশের উন্নয়ন করা, এলাকার উন্নয়ন করা, জনগণের ভাগ্য পরিবর্তন করা। জনগণের পাশে থেকে কাজ করা। একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, পৌরসভা মেয়র, উপজেলা চেয়ারম্যান উনারা এলাকায় থেকে কাজ করতে পারেন। কিন্তু একজন সংসদ সদস্যের পক্ষে সবসময় এলাকায় থাকা সম্ভব হয় না। তাকে সংসদে থাকতে হয়, আইন প্রণয়নের কাজ করতে হয়, দেশের উন্নয়নের কাজ করতে হয়। এসব সংসদ সদস্যের মূল কাজ। যার কারণে এলাকায় আসার সুযোগ হয় না। দেশের এবং এলাকার উন্নয়নে কাজ করতে আমি সবসময় চেষ্টা করেছি। 

তিনি আরও বলেন, উন্নয়ন নিয়ে আমি কখনো মিথ্যা আশ্বাস দেইনি। যতগুলো উন্নয়ন কাজ যায়, সেগুলো করার চেষ্টা করেছি। কুষ্টিয়াকে এগিয়ে নিয়ে যেতে, বাংলাদেশের মধ্যে কীভাবে কুষ্টিয়াকে উন্নত জেলা করা যায় এবং মানুষের ভাগ্য পরিবর্তন করা যায় সেই লক্ষ্যে কাজ করছি। আগামী ৭ জানুয়ারি সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমি আশা করি এই ইউনিয়নের মানুষ উন্নয়নের পক্ষে নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেবেন। 

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়