ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

ডা. মুরাদের সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলার অভিযোগ 

জামালপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১০, ২৬ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১২:১২, ২৬ ডিসেম্বর ২০২৩
ডা. মুরাদের সমর্থকদের ওপর নৌকার সমর্থকদের হামলার অভিযোগ 

জামালপুর-৪ আসনের সরিষাবাড়ী আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসানের নির্বাচনি ক্যাম্পে তার সমর্থকদের ওপর নৌকার সমর্থকেরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এতে মুরাদের পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে। 

সোমবার (২৫ ডিসেম্বর) রাতে উপজেলার তাড়িয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌরসভার শিমলাপল্লী গ্রামের তাড়িয়াপাড়া এলাকায় কয়েক দিন আগে স্বতন্ত্র প্রার্থী ডা. মুরাদ হাসান (ইগল প্রতীক) একটি নির্বাচনী ক্যাম্প নির্মাণ করেন। সোমবার রাত পৌনে আটটার দিকে তার কর্মী-সমর্থকেরা ওই নির্বাচনী ক্যাম্পে যাচ্ছিলেন। ওই ক্যাম্পের সামনে পৌঁছামাত্র আগে থেকে ওঁত পেতে থাকা নৌকার কর্মী-সমর্থকেরা লাঠিসোঁটা নিয়ে তাদের ওপর হামলা চালায়। হামলার সময় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের আসবাবপত্র ভাঙচুর করে তারা। এ হামলায় স্বতন্ত্র প্রার্থীর অন্তত ১০ সমর্থক আহত হন। গুরুতর আহতদের রাত ৯টার দিকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

হামলা ও ভাঙচুরের ঘটনায় নৌকার সমর্থকরা জড়িত বলে দাবি করেছেন ঈগল প্রতীকের প্রার্থী মুরাদ হাসান।

মুরাদ হাসান বলেন, সন্ধ্যায় আমার নির্বাচনি প্রচার কেন্দ্রে হামলা চালিয়ে ১০ কর্মীকে মারধর করেছে তারা। এর মধ্যে ৭ জনকে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলার এ ঘটনাটি জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তাকে জানানো হয়েছে বলে জানান মুরাদ।

এদিকে স্বতন্ত্র প্রার্থী মুরাদ হাসানের অভিযোগ সঠিক নয় বলে দাবি করেছেন আওয়ামী লীগ প্রার্থী মাহবুবুর রহমান হেলাল।

জামালপুর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. শফিউর রহমান বলেন, হামলার খবর পেয়ে সরিষাবাড়ী উপজেলা নির্বাহী 'কর্মকর্তা ও পুলিশকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ ঘটনায় এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইননানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সেলিম/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়