ঢাকা     বুধবার   ০৮ মে ২০২৪ ||  বৈশাখ ২৫ ১৪৩১

সাতক্ষীরায় শিশু সন্তান হত্যা: ইয়াসিন আলী ৩ দিনের রিমান্ডে 

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৬, ১৭ জানুয়ারি ২০২৪  
সাতক্ষীরায় শিশু সন্তান হত্যা: ইয়াসিন আলী ৩ দিনের রিমান্ডে 

আসামি ইয়াসিন আলী

সাতক্ষীরার সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামে স্ত্রীর সঙ্গে কলহের জের ধরে দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া নিজের শিশু সন্তান আরিফ বিল্লাহকে হত্যা করে ঘরে আগুন দেওয়ার অভিযোগে গ্রেপ্তার মাদকাসক্ত ইয়াসিন আলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

আজ বুধবার (১৭ জানুয়ারি) সাতক্ষীরা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াউর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন। 

গত ৫ জানুয়ারি ভোর রাতে সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামের গুচ্ছগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওই দিনই ইয়াসিন আলীকে গ্রেপ্তার করে। এ মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই অভিক বড়াল গত ৭ জানুয়ারি তিন দিনের রিমান্ড আবেদন জানালে আদালত আজ বুধবার শুনানি শেষে তা মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা এসআই অভিক বড়াল জানান, ঘাতক ইয়াসিন আলী মাদকাসক্ত। তার নামে থানায় মাদক ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। মাদক সেবনকে কেন্দ্র করে তার স্ত্রী রোকেয়া খাতুনের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। দুই সপ্তাহ আগেও ঝগড়া হয়। এ ঘটনার পর তার স্ত্রী শিশু সন্তান আরিফকে নিয়ে বাবার বাড়ি ধুলিহর গ্রামে চলে যায়। গত ৪ জানুয়ারি ইয়াসিন আলী তার শিশু সন্তান আরিফকে ধলবাড়িয়া গুচ্ছ গ্রামে নিজ বাড়িতে নিয়ে আসে। এরপর শুক্রবার ভোরে আরিফকে হত্যার পর নিজের ঘরে আগুন জ্বালিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ইয়াসিন আলী আটক করে থানায় নিয়ে আসে। 

রোকেয়া খাতুন ওই দিনই বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে থানায় হত্যা মামলা দায়ের করেন। 

এ মামলায় গত ৭ জানুয়ারি তিন দিনের রিমান্ড আবেদন জানালে আদালত আজ বুধবার (১৭ জানুয়ারি) শুনানি শেষে তা মঞ্জুর করেন। 
 

শাহীন/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়