ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ছাত্রলীগ নেতার মারধরে আ.লীগ নেতার মৃত্যুর অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ৯ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:১৪, ৯ ফেব্রুয়ারি ২০২৪
ছাত্রলীগ নেতার মারধরে আ.লীগ নেতার মৃত্যুর অভিযোগ

সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির বিন্দু ও তার সহযোগীদের মারধরে শরিফুল ইসলাম সোহান নামের এক আওয়ামী লীগ নেতার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭ টার দিকে আহত শরিফুল ইসলাম সোহানকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। 

শরিফুল ইসলাম সোহান পৌর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ছিলেন। তিনি ঘোষপাড়া হাটিরপাড় এলাকার মৃত আমজাদ হোসেন বুলুর ছেলে। জেলা মোটর মালিক সমিতির সদস্য ছিলেন এই আওয়ামী লীগ নেতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের অভিনন্দন কনভেনশন সেন্টারের সামনে সন্ধ্যার দিকে একটি জিপ গাড়ি দাঁড়িয়ে ছিল। এসময় সদর উপজেলা ছাত্রলীগের দুই নেতা সিয়াম ও রিয়াদ দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে আসার সময় নিয়ন্ত্রণ হারিয়ে জিপ গাড়িটির পাশে পড়ে গিয়ে আহত হন। জিপ গাড়িতে থাকা শরিফুল ইসলাম সোহানসহ অপর দুইজন আহতদের হাসপাতালে পাঠান। দুর্ঘটনার খবর পেয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সহযোগীরা ঘটনাস্থলে এসে জিপে থাকা শরিফুল ইসলাম সোহানকে মারধর করেন। শরিফুল ইসলাম সোহান গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ওই জিপ গাড়িতে করে ছাত্রলীগ নেতারা হাসপাতালে নিলে যান। সেখানে চিকিৎসক শরিফুল ইসলাম সোহানকে মৃত ঘোষণা করেন।

কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাদশাহ/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়