ঢাকা     শনিবার   ২৫ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১১ ১৪৩১

এমপি একরামুজ্জামানের আওয়ামী লীগে যোগদান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩৬, ১৩ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২২:৩৭, ১৩ ফেব্রুয়ারি ২০২৪
এমপি একরামুজ্জামানের আওয়ামী লীগে যোগদান

ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনের সংসদ সদস্য সৈয়দ এ কে একরামুজ্জামান আওয়ামী লীগে যোগ দিয়েছেন। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানী ঢাকা উত্তরা বোট ক্লাবে গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে নাসিরনগর উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধিদের মতবিনিময় সভায় আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগ দেন।

রাজধানী ঢাকা উত্তরা বোট ক্লাবে প্রধান অতিথি গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সঙ্গে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সকল জনপ্রতিনিধির মতবিনিময়সভা হয়। সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের সংসদ সদস্য মো. মঈন উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি হাজী হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম এবং সাবেক দপ্তর সম্পাদক তানজিল আহমেদ।

ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী বিএনপির বহিষ্কৃত নেতা সৈয়দ এ কে একরামুজ্জামান। তিনি বিএনপির চেয়ারম্যানপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ছিলেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হলে কেন্দ্রীয় বিএনপি তাকে দল থেকে বহিষ্কার করে।

ব্রাহ্মণবাড়িয়া-১ কলার ছড়ি প্রতিকে ৮৯ হাজার ৪২৪ ভোট পেয়ে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হন একরামুজ্জামান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকার প্রার্থী সাবেক সংসদ সদস্য বি এম ফরহাদ হোসেন পান ৪৬ হাজার ১৮৯ ভোট।

উত্তরা বোট ক্লাবে গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রীর সঙ্গে নাসিরনগরের সকল জনপ্রতিনিধিদের মতবিনিসময় সভার আয়োজন করে সংসদ সদস্য একরামুজ্জামান। সেখানে নাসিরনগর উপজেলা পরিষদ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যরা মিলিয়ে প্রায় ৩০০ জন জনপ্রতিনিধি অংশ নেন। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি এবং গণপূর্ত ও গৃহায়ণ মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা দেন। গণপূর্ত মন্ত্রীর মাধ্যমে তিনি আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগে যোগদান করেন। এ সময় গণপূর্ত মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী ফুলেল শুভেচ্ছা জানিয়ে সংসদ সদস্য একরামুজ্জামানকে আওয়ামী লীগে বরণ করে নেন। অনুষ্ঠানে উপস্থিত ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্যসহ আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা আওয়ামী লীগের যোগদানের জন্য একরামুজ্জামানকে শুভেচ্ছা জানান।

মুঠোফোন না ধরায় সংসদ সদস্য একরামুজ্জামানের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। একরামুজ্জামানের ব্যক্তিগত রাজনৈতিক সহকারী মোহাম্মদ এনামুল হুদা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের যোগদান করেছেন। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী আমাদের সংসদ সদস্যকে সদরে গ্রহণ করে নিয়ে বলেছেন, আওয়ামী লীগের কাছ থেকে সংসদ সদস্য স্যারকে দূরে রাখতে চান না। ঘরের লোককে ঘরে আনতে চান।’

অনুষ্ঠানে সংসদ সদস্য একরামুজ্জামান বলেন, তিনি এখন সবার প্রতিনিধি। কোনো ভেদাভেদ না করে সবাইকে নিয়ে কাজ করতে চান। 
 

রুবেল/বকুল 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়