ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দুই সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর ফাঁস নিলেন মা

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২৫ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ১৭:৫৯, ২৫ ফেব্রুয়ারি ২০২৪
দুই সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর ফাঁস নিলেন মা

মুন্সীগঞ্জের সিরাজদিখানে এক মা তার দুই শিশু সন্তানকে বিষ খাইয়ে হত্যার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশের ধারণা, ঋণের বোঝা সইতে না পেরে দুই শিশু সন্তানকে নিয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন মা।

রোববার (২৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কেয়াইন ইউনিয়নের উত্তর ইসলামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- সৌদি আরব প্রবাসী অলি উল্লাহর স্ত্রী সায়মা বেগম (৩৩), মেয়ে ছাইমুনা (১১) ও ছেলে তাওহীদ (৭)। 

পুলিশ ও স্বজনরা জানান, সায়মা বেগমের স্বামী অলি উল্লাহ প্রায় ৭ বছর আগে স্ত্রী ও ছেলে মেয়েকে রেখে সৌদি আরব যান। যাওয়ার সময় প্রায় ১০ লাখ টাকা ঋণ করে যান বিভিন্ন এনজিও ও মহাজনের কাছ থেকে। বিদেশে গিয়ে তেমন সুবিধা করতে পারেননি তিনি। ইনকাম কম থাকায় বাড়তে থাকে ঋণের বোঝা। ঋণের জন্য বাড়িতে এসে প্রায় চাপ দিতো এনজিও কর্মীরা। গতকাল শনিবার রাতে একাধিক এনজিও কর্মী বাড়ি এসে সায়মা বেগমকে ঋণ পরিশোধের কথা বলে যান।

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোজাহিদুল ইসলাম বলেন, বিভিন্ন এনজিও থেকে তারা ঋণ নিয়েছিলো বলে জানা গেছে। তদন্ত শেষে কর্মকতাদের নির্দেশ অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

অতিরিক্ত পুলিশ সুপার (সিরাজদিখান সার্কেল) মোস্তাফিজুর রহমান রিফাত জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ দুই শিশুসহ মায়ের লাশ উদ্ধার করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে রয়েছে। ঋণের চাপেই দুই শিশু সন্তানসহ মা আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

রতন/কেআই/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়