ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঝিনাইদহে দুই আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৩, ২ মার্চ ২০২৪   আপডেট: ১৫:০৮, ২ মার্চ ২০২৪
ঝিনাইদহে দুই আ. লীগ কর্মীকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগ

ঝিনাইদহের শৈলকুপায় দুই আওয়ামী লীগ কর্মীকে বিএনপি নেতাকর্মীরা কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে । 

শনিবার (২ মার্চ) সকালে উপজেলার আলফাপুর গ্রামের মাঠে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার বগুড়া ইউনিয়নের আলফাপুর গ্রামের ইউনিয়ন বিএনপির সভাপতি আওয়াল বিশ্বাস ও আওয়ামী লীগ নেতা চাঁদ আলী মিয়ার সমর্থকদের মাঝে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিলো। শনিবার সকালে আলফাপুর গ্রামের মাঠে ফসলের ক্ষেতে কাজ করছিলো চাঁদ আলী মিয়ার সমর্থক রাজ্জাক মোল্লা ও মানিক বিশ্বাস। সেসময় পূর্ব বিরোধের জের ধরে বিএনপি নেতা আওয়াল বিশ্বাসের নেতৃত্বে ওই গ্রামের বিএনপি কর্মী শরিফ মিয়া, নয়ন বিশ্বাস, আলামিন হোসেন, মিজান মোল্লাসহ কয়েকজন তাদের উপর হামলা চালায়। তারা রাজ্জাক ও মানিক বিশ্বাসকে ধারালো অস্ত্র গিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা ছুটে এলে পালিয়ে যায় হামলাকারীরা। পরে আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আওয়াল বিশ্বাস ইউনিয়ন বিএনপির সভাপতি, একথা নিশ্চিত করেছেন শৈলকুপা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক হুমায়ুন বাবর ফিরোজ।

হামলার ব্যাপারে ইউনিয়ন আওয়ামী লীগ নেতা চাঁদ আলী মিয়া বলেন, আওয়াল বিশ্বাস বিএনপি নেতা হয়ে আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলা করছে কিন্তু তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিচ্ছে না পুলিশ। কারণ তার ভাই একজন পুলিশ কর্মকর্তা। ভাই পুলিশ কর্মকর্তা হওয়ার কারণে পুলিশ তার বিরুদ্ধে কোন মামলা নিতে চায় না।

শৈলকুপা থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী বলেন, দুইজনকে মারধর করা হয়েছে। সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। ভুক্তভোগীরা মামলা দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শাহরিয়ার/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়