ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ধামরাইয়ে আবারও ভাইস চেয়ারম্যান হতে চান সিরাজ উদ্দিন

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৩, ৪ মার্চ ২০২৪  
ধামরাইয়ে আবারও ভাইস চেয়ারম্যান হতে চান সিরাজ উদ্দিন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঢাকার ধামরাই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে আবারও প্রতিদ্বন্দ্বিতার ঘোষণা দিয়েছেন মো. সিরাজ উদ্দিন। আগেও একই পদে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছেন তিনি।

সোমবার (৪ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন অফিসার্স ক্যাফে রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন তিনি। 

মো. সিরাজ উদ্দিন ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। ছাত্র জীবনে অবিভক্ত ঢাকা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

লিখিত বক্তব্যে মো. সিরাজ উদ্দিন বলেন, আমি উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে পাঁচ বছর দায়িত্ব পালন করেছি। এই সময়ে আমি ন্যায়, নীতি, সৎ, আদর্শ ও স্বচ্ছতা বজায় রেখেছি। উপজেলা পরিষদের সব কার্যক্রমে সক্রিয়ভাবে অংশ নিয়েছি। একইভাবে দলীয়, সামাজিক ও সাংস্কৃতিক কার্যক্রমে উপস্থিত থেকে ভূমিকা রেখেছি।

তিনি বলেন, আগামী ১১ মে ধামরাই উপজেলা পরিষদের নির্বাচন। এ নির্বাচনে পুনরায় আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করতে আগ্রহী। এজন্য আরেকবার সুযোগ চাই।

আওয়ামী লীগের এ নেতা বলেন, আমি মনে করি, আমার বিগত দিনের অভিজ্ঞতা দিয়ে আগামীতে আরও সফলভাবে আমার দায়িত্ব পালন করতে পারবো।

নির্বাচনে সবার সহযোগিতা চেয়ে মো. সিরাজ উদ্দিন বলেন, ভোটারদের আহ্বান জানাই, আগামী ১১ মে নির্বাচনে আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে পুনরায় সমর্থন দিয়ে নির্বাচিত করে সবার পাশে থাকার ও সেবা করার সুযোগ দেবেন।

সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন। এ সময় তার সঙ্গে ধামরাই উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাব্বির/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়