ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ার টাকা নিয়ে সংঘর্ষে আহত ৩০, পিস্তলসহ আটক ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৬, ৫ মার্চ ২০২৪   আপডেট: ১৫:৫১, ৫ মার্চ ২০২৪
ব্রাহ্মণবাড়িয়ায় জুয়ার টাকা নিয়ে সংঘর্ষে আহত ৩০, পিস্তলসহ আটক ৫

ব্রাহ্মণবাড়িয়ায় জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে দুই গোষ্ঠীর মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ৩০ জন হয়েছেন। এসময় উভয় পক্ষের কিছু বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (৫ মার্চ) সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বিরাসার গ্রামে সকাল থেকে দুপুর পর্যন্ত সংঘর্ষটি হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিদেশি পিস্তলসহ ৫ জনকে আটক করে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন পূর্বে জুয়া খেলার টাকা নিয়ে দ্বন্দ্বের জেরে বিরাসার গ্রামের বাবুল মিয়ার বড় গোষ্ঠীর আলামিন একই গ্রামের মিজান আনসারির বাড়ির মহিদ মিয়া ও তার ছেলেকে মারধর করেন। এ নিয়ে সোমবার উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সেসময় কয়েকজন আহত হন। আজ মঙ্গলবার সকাল থেকে উভয় গোষ্ঠীর লোকজন দেশি অস্ত্র নিয়ে আবারও সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের অন্তত ১০টি বাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ব্রাহ্মণবাড়িয়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. বিল্লাল হোসেন বলেন, আধিপত্য বিস্তার নিয়ে গ্রামের একাধিক পক্ষ সংঘর্ষে জড়িয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তলসহ ৫ জনকে আটক করেছে। সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

মাইনুদ্দীন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়