ঢাকা     বৃহস্পতিবার   ০২ মে ২০২৪ ||  বৈশাখ ১৯ ১৪৩১

শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়াঙ্গনের ব্যাপক উন্নয়ন হয়েছে: সুজিত রায়

চাঁদপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১১, ৯ মার্চ ২০২৪   আপডেট: ১৭:১২, ৯ মার্চ ২০২৪
শেখ হাসিনার নেতৃত্বে ক্রীড়াঙ্গনের ব্যাপক উন্নয়ন হয়েছে: সুজিত রায়

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়াঙ্গনে ব্যাপক উন্নয়ন হয়েছে। বর্তমান সরকার ক্রীড়াবান্ধব সরকার। যার কারণে আমাদের দেশ খেলাধুলার জন্য বিশ্বে দারুণভাবে পরিচিত।’

শুক্রবার (৮ মার্চ) চাঁদপুরের কুমুরুয়া সূর্য রায় নন্দী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বিভাগীয় চ্যাম্পিয়ন হয়ে জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করায় খেলোয়াড়দের সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সুজিত রায় নন্দী বলেন, আমাদের যাত্রা শুরু হয়েছে। আমরা জাতীয়ভাবে চ্যাম্পিয়ন হবই হবো। ফরক্কাবাদে একটি ক্রীড়া প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা হবে। এই প্রতিষ্ঠানে ক্রিকেট ও ফুটবল একাডেমি চালু করবো, যেন শিক্ষার্থীরা খেলাধুলায় আরও আগ্রহী হয়। কারণ লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর-মন সুস্থ থাকবে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল হান্নান মিয়াজীর সভাপতিত্বে উদ্বোধকের বক্তব্য রাখেন সাবেক নির্বাচন কমিশনার ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি মো. শাহ নেওয়াজ। বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক শাহআলম সরকার প্রমুখ।

অমরেশ/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়