ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

জলদস্যুদের হাতে জিম্মি সাইদুজ্জামানের পরিবার চরম উৎকণ্ঠায় 

নওগাঁ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৮, ১৪ মার্চ ২০২৪   আপডেট: ১১:৪০, ১৪ মার্চ ২০২৪
জলদস্যুদের হাতে জিম্মি সাইদুজ্জামানের পরিবার চরম উৎকণ্ঠায় 

সোমালিয়ার জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহর চিফ ইঞ্জিনিয়ার সাইদুজ্জামানের বাড়ি নওগাঁ জেলা শহরের আরজিনওগাঁ মহল্লায়। এ ঘটনায় তার পরিবারের সদস্যরা চরম উৎকণ্ঠায়। 

সাইদুজ্জামানের বাবা আব্দুল কাউয়ুম জানান, সবশেষ গত মঙ্গলবার দিবাগত রাত ১০ টায় ছেলের সাথে তাদের কথা হয়েছে। তখন সাইদুজ্জামান বলেছেন, সোমালিয়ার জলদস্যুরা তাদের এমভি আব্দুল্লাহ্ নামের জাহাজটি জিম্মি করেছে। তারা মোজাম্বিক থেকে দুবাই যাচ্ছিলো।  তবে কোনো নির্যাতন করেনি দস্যুরা। মুক্তিপণ আদায়ের জন্য জাহাজের দ্বায়িত্বরত সবাইকে একটি ঘরের মধ্যে বন্দী করে রেখেছে।
 
সাইদুজ্জামানের বোন তহমিনা বেগম জানান, খবর পাওয়ার পর থেকেই পরিবারের সবার চরম উৎকণ্ঠায় সময় কাটছে। নির্ঘুম রাত কাটছে। জিম্মিদশা থেকে মুক্তি পেতে তিনি দ্রুত সরকার ও এমভি আব্দুল্লাহ্ কর্তৃপক্ষের নিকট আবেদন জানিয়েছেন। একইসাথে দেশবাসীর কাছে দোয়া প্রার্থণা করেছেন তার পরিবার।
 
সাইদুজ্জামানের স্ত্রী তাহরীন শতধা বলেন, সবশেষ বুধবার বিকেলে তার স্বামীর এক সহকর্মী ভয়েস এসএমএস করে জানিয়েছেন, তারা বন্দী আছেন। তবে ভালো আছেন সবাই। তবে মুক্তিপণ না পেলে দস্যুরা  একে একে সবাইকে মেরে ফেলার হুমকি দিয়েছে বলে ওই এসএমএসে জানানো হয়েছে। তাই আমরা খুব দুশ্চিন্তায় আছি।
 
স্বামীর মুক্তির জন্য সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আকুল আবেদন জানান তাহরীন শতধা।

সাজু/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়