ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কিশোরগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণের আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

কিশোরগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:২১, ১৯ মার্চ ২০২৪   আপডেট: ১২:২৫, ১৯ মার্চ ২০২৪
কিশোরগঞ্জে কলেজ ছাত্রী ধর্ষণের আসামি ঢাকা থেকে গ্রেপ্তার

কিশোরগঞ্জে বিয়ের প্রলোভনে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. কাউছার উদ্দিন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সাড়ে ১০টায় দিকে র‌্যাব কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মো. আশরাফুল কবির বিষয়টির সত‌্যতা নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গ্রেপ্তারকৃত কাউছার জেলার করিমগঞ্জ উপজেলার হাত্রাপাড়া (হাতড়াপাড়া গোয়ালবাড়ী) এলাকার মৃত আ. কাদিরের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে আসামি ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আসামির বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কিশোরগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, ওই কলেজ ছাত্রী কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়াশোনা করছে। সে প্রতিদিন কলেজে আসা যাওয়ার পথে আসামি কাউছার উদ্দিনের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের একপর্যায়ে কাউছার জানুয়ারির ২ তারিখ বেলা ১১টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া এলাকার নেহাল গ্রিন পার্কে মেয়েটিকে নিয়ে ঘুরতে যান। ঘোরাফেরা শেষে বিকেল অনুমানিক ৪টার দিকে পার্কের ভেতর একটি পরিত্যাক্ত অন্ধকার ঘরে কাউছার বিয়ের প্রলোভন দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়েটি নিজেই বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামি গ্রেপ্তার এড়াতে পলাতক ছিলেন। এরপর আসামিকে আইনের আওতায় আনতে র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আসামির অবস্থান নিশ্চিত করা হয়। এরপর র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প ও র‌্যাব-১০ এর যৌথ অভিযানে সোমবার বিকেলে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের ঝিলমিল এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

রুমন/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়